• বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

গাংনী গণিত পরিবারের জেলা ব্যাপী শিক্ষা উৎসবের ঘোষণা

বিবর্তন প্রতিবেদক
Update : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
গাংনী গণিত পরিবারের জেলা ব্যাপী শিক্ষা উৎসবের ঘোষণা
গাংনী গণিত পরিবারের জেলা ব্যাপী শিক্ষা উৎসবের ঘোষণা

আগামী জুন মাস জুড়ে মেহেরপুর জেলা ব্যাপী শিক্ষা উৎসব আয়োজনের ঘোষণা দিয়েছে গাংনী গণিত পরিবার। বৃষ্পতিবার (২০এপ্রিল) গাংনী মহিলা ডিগ্রী কলেজে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলন ও ইফতার মাহফিলে এই ঘোষণা দেন গণিত পরিবারের সভাপতি সাঈফ হাসান কৌশিক ও সাধারণ সম্পাদক সৈকত ইসলাম শিহাব।

মাসজুড়ে এই শিক্ষা উৎসবে বাংলা, ইংলিশ, বিজ্ঞান, সাধারণ জ্ঞান এবং গণিত এই পাঁচটি বিষয়ে অলিম্পিয়াড আয়োজন করবে গাংনী গণিত পরিবার। আগামী ঈদুল আযহার তৃতীয় দিনে জেলা ব্যাপী গণিত উৎসবের মাধ্যমে সমাপ্তি টানা হবে মাসব্যাপী এই শিক্ষা উৎসবের।

সংবাদ সম্মেলনে সংগঠনের পক্ষে আরো উপস্থিত ছিলেন গাংনী গণিত পরিবারের সাবেক পরিচালকদ্বয় প্রকৌশলী আবির শাফী বিন্দু ও প্রকৌশলী আল আমিন আশিক, গাংগুলি পরিবার এলামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি জনতা ব্যাংকের সিনিয়র অফিসার শাহরিয়ার নাঈম শাইখ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিরুল ইসলাম, লিডিং ইউনিভার্সিটির প্রভাষক প্রকৌশলী আরিফুজ্জামান সৌখিন, গাংনী গণিত পরিবারের সাবেক সভাপতি বোরহান কবির খোকন ও মুনিম হাসান সাফা প্রমুখ।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন গাংনী মহিলা কলেজের অধ্যক্ষ খোরশেদ আলম, কথা সাহিত্যিক রফিকুর রশিদ রিজভী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট একেএম শফিকুল আলম, মেহেরপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (অব:) আনোয়ার হোসেন, গাংনী প্রেসক্লাব সভাপতি তৌহিদ উদ দৌলা রেজা, সাধারণ সম্পাদক মাহাবুব আলম, সাবেক সভাপতি প্রভাষক রমজান আলী, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, মিজানুর রহমানসহ গাংনীর সুধী সমাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category