• বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন

গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি প্রদান

বিবর্তন প্রতিবেদক
Update : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি প্রদান
গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তি প্রদান

মেহেরপুরে গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের জন্য বৃত্তি প্রদান ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫এপ্রিল) সকাল ১০ টায় গাংনী সরকারি ডিগ্রি কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফাউন্ডেশনের নির্বাহী সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে এবং মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মহিবুর রহমান মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উন্নয়ন ফাউন্ডেশনের ট্রাস্টি পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডঃ রফিকুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ট্রাস্টি ও সহ-সভাপতি আতিয়ার রহমান। বিশেষ অতিথি ফাউন্ডেশনের ট্রাস্টি নজরুল ইসলাম, রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডঃ মহিবুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন গাংনী টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ স্বপন, গাংনী বাজার কমিটির সভাপতি প্রকৌশলী সালাউদ্দিন শাওন, মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি ফারুক হোসেন , পাসপোর্ট অধিদপ্তরের উপ-পরিচালক শাহজাহান কবির, লাখোকন্ঠের জেলা প্রতিনিধি প্রভাষক রফিকুল আলম বকুল, ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক প্রভাষক ওয়াহেদ বিন হোসেন মিন্টু।

এসময় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী সাকিবুল হাসান ও সুমাইয়া আক্তারসহ গাংনীর বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন। অনুষ্ঠানে গাংনীর এইচএসসি শিক্ষার্থীসহ যারা উচ্চ শিক্ষার জন্য দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়ন করেন তাদের মধ্যে অস্বচ্ছল ও মেধাবী ২১ জন শিক্ষার্থীকে ৬ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়। গাংনী উন্নয়ন ফাউন্ডেশন দীর্ঘদিন গাংনী উপজেলায় দারিদ্র্য বিমোচন, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, দরিদ্র মানুষের বিনামুল্যে চিকিৎসা সেবায় ফ্রী মেডিকেল ক্যাম্পেইন এবং গুনীজন সম্মাননা নিয়ে কাজ করে থাকেন। এ ছাড়া করোনাকালীন সময়ে হাসপাতালে বিনামুল্যে অক্সিজেন সরবরাহ, শীতার্ত জনগনের মাঝে কম্বল বিতরণ, ঈদ উপহার বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করে থাকেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category