• বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

গাংনীর রংমহলে বসত বাড়িতে বিস্ফোরণ নিয়ে নানা গুঞ্জন

বিবর্তন প্রতিবেদক
Update : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

গাংনীর রংমহল গ্রামে বুধবার বিকেলে একটি বাড়িতে বিস্ফোরণের বিকট শব্দে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। এ নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন। বাড়ির মালিক ব্যাটারি বিস্ফোরণ হয়েছে দাবি করলেও বাস্তবে তার প্রমাণ পাননি এলাকার মানুষ। বিস্ফোরণে ওই বাড়ির চালের টিনের ছাউনি ক্ষতিগ্রস্ত হয়েছে। বোমা বিস্ফোরণ হয়েছে এমন খবর ছড়িয়ে পড়েছে গ্রামসহ আশপাশের এলাকায়। ঘটনার সময় বাড়িতে কোন মানুষ না থাকাই কারো ক্ষতি হয়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে,  রংমহল গ্রামের জামাত আলীর বাড়ি বুধবার বিকেলে বিকট শব্দে বিস্ফোরণে কেঁপে ওঠে। আশেপাশের লোকজন ছুটে যায় ওই বাড়িতে। বোমা বিস্ফোরণ হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন ভিড় করে দেখতে পান বাড়ির টিনের ছাউনির কিছু অংশ উড়ে গেছে। বোমার বিস্ফোরণে এই ক্ষতি হয়েছে বলে গুঞ্জন ছড়িয়ে পড়ে গ্রাম জুড়ে। বাড়ি মালিক ব্যাটারি-বিস্ফোরণ বলে প্রাথমিকভাবে দাবি করলেও সে দাবি টেকেনি গ্রামবাসীর কাছে। বোমা বিস্ফোরণ কিনা তা খতিয়ে দেখে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন গ্রামের অনেকে।
এ বিষয়ে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বিষয়টি শোনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তে বোমা বিস্ফোরণ বিষয়টি আসলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category