• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

গাংনীর চেংগাড়ায় দিনমজুরকে কুপিয়ে জখম

বিবর্তন প্রতিবেদক
Update : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
গাংনীর চেংগাড়ায় দিনমজুরকে কুপিয়ে জখম
গাংনীর চেংগাড়ায় দিনমজুরকে কুপিয়ে জখম

মেহেরপুরের গাংনীর চেংগাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে আসকার আলী (৪৫) নামের এক দিনমজুরকে কুপিয়ে আহত করেছে প্রভাবশালী মিন্টু। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। আহত আশকার আলী চেংগাড়া গ্রামের মৃত দিদার বক্সের ছেলে।
স্থানীয় সুত্রে জানা গেছে, ,গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দাউদ হোসন পরিবারের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল । এ বিরোধে দাউদ হোসেনের পক্ষ নেয় চেংগাড়া গ্রামের জাতীয় পার্টির নেতা জান মোহাম্মদ মিন্টু।
বৃহস্পতিবার দুপুরে আশকার আলী দৈনন্দিন কাজ শেষে, চেংগাড়া বাজারে একটি চায়ের দোকান থেকে বের হচ্ছিলেন। এসময় জান মোহাম্মদ মিন্টু ধারালো দা নিয়ে তার উপরে আক্রমন করে। প্রাকাশ্যে দিবালোকে তার মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। এতে রক্তাত্ব অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন আশকার আলী। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে যখম গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।
এদিকে ঘটনাস্থলে অনেক মানুষের সামনেই জান মহাম্মদ মিন্টু ধারালো অস্ত্র দিয়ে আশকারকে কোপ দিলেও কেউ প্রতিবাদ করার সাহস করেনি। তার ভয়ে চেংগাড়া গ্রামের কেউ মুখ খোলেনা বলে জানালেন অনেকে।
চিকিৎসক জানান, ধারালো অস্ত্রের আঘাতে আশকার আলীর মাথায় গুরুতর ক্ষত হয়েছে। যা গাংনী হাসপাতালে চিকিৎসা সম্ভব না। তাই উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category