• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

গাংনীতে পৃথক ভাবে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিবর্তন প্রতিবেদক
Update : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
গাংনীতে পৃথক ভাবে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
গাংনীতে পৃথক ভাবে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মেহেরপুরের গাংনীতে পৃথক পৃথকভাবে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের বিভিন্ন ইউনিট বুধবার দিনব্যাপী কর্মসূচীর মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে।
দুপুরে গাংনী আলিয়া মাদ্রাসা থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গাংনী হাই স্কুল ফুটবল মাঠে গিয়ে আলোচনা সভার মধ্যেদিয়ে প্রথম পর্বের সমাপনী করা হয়। দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সমাপ্ত হবে। অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। বিশেষ অতিথি ছিলেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল। উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুন্তাসির জামান মৃদুল। এসময় উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা ও সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মহনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
এর আগে গাংনী উপজেলা ও কলেজ ছাত্রলীগের একাংশের আয়োজনে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সেখানে কলেজ ছাত্রলীগের সভাপতি শাহিন রেজার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন,উপজেলা কৃষক লীগের সভাপতি আতিয়ার রহমান,সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশসহ ছাত্রলীগের কর্মীবৃন্দ। অন্যদিকে একই সময়ে গাংনী সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ ফিরোজ আহম্মেদের নেতৃত্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category