• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

ক্রীড়াঙ্গনের অপ্রীতিকর ঘটনাগুলোর তদন্তের ব্যবস্থা নিয়েছি: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
ক্রীড়াঙ্গনের অপ্রীতিকর ঘটনাগুলোর তদন্তের ব্যবস্থা নিয়েছি: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্রীড়াঙ্গনের অপ্রীতিকর ঘটনাগুলোর তদন্তের ব্যবস্থা নিয়েছি: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

ক্রীড়াঙ্গনের বিভিন্ন অ্যাসোসয়িশনে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটচনা গুলোকে তদন্তের আওতায় আনা হচ্ছে। যা তদন্তের মাধ্যমে সুরাহ করা হবে। দু’একটি বিচারের আওতায় আনতে পারলে ভবিষ্যতে আর এ ধরনের ঘটনা ঘটবেনা বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। সম্প্রতি বডি বিল্ডার জাহিদকে নিয়ে ঘটে যাওয়া বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী।
তিনি আরো বলেন, ক্রীড়াঙ্গনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার জন্য কাজ করছে মন্ত্রনালয়। ফুটবল ও ক্রিকেট বোর্ডের পাশাপাশি ক্রীড়া অফিস ও জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে প্রতিটি জেলায় নানা ধরনের আয়োজন করা হচ্ছে। যার মাধ্যমে ভালো ভালো ফুটবলার ও ক্রীকেটার বের হয়ে আসছে। অন্যান্য খেলাগুলোতেও মনোযোগ দেয়া হচ্ছে। ছেলেমেয়েদের ঘর থেকে বের করে আনার প্রচেষ্টা চালাচ্ছে সরকার। এজন্য উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে। যাতে তারা ঘরবন্দি জীবন থেকে যেনো মাঠ মুখি হয়।
শনিবার (৪ জানুয়ারী) দুপুরে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ফুটবল মাঠে মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তুর উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন মন্ত্রী।
একই অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, পাকিস্তানের থেকে আমাদের মাথপিছু আয় আয় দ্বীগুন। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশে এগিয়ে যাচ্ছে। ঠিক সে সময়ে একাত্তরের পরাজিত শক্তি আবারও অপপ্রচার শুরু করেছে। যারা স্বাধীনতা বিরোধীদের মন্ত্রীত্ব দিয়েছেন, বঙ্গবন্ধুর হত্যাবারীদের পুরষ্কৃত করে রাষ্ট্রদূত বানায়, তারায় ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ১০ ডিসেম্বর সরকার পতন করতে গিয়ে আজ তাদেরই দৈন্যদশা অবস্থা।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, জেলা প্রশাসক ডঃ মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার রাফিউল আলম, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দীন চুন্নু, সাধারণ সম্পাদক মোমিনুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category