• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিবর্তন প্রতিবেদক
Update : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
কুষ্টিয়ায় সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
কুষ্টিয়ায় সময়ের আলোর প্রতিষ্ঠা ৎবার্ষিকী উদযাপন

দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রুপের পৃষ্ঠপোশকতায় জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকার পঞ্চম বর্ষে পদার্পন ও ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহষ্পতিবার (২ মার্চ) দুপুরে কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির কাঙ্গাল হরিনাথ মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা হয়।
পত্রিকার নিজস্ব প্রতিবেদক ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া র‌্যাব ১২ কোম্পানির কমান্ডার ইলিয়াস খান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানা, সহসভাপতি মীর আল আরেফিন বাবু, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসানসহ স্থানীয় ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সময়ের আলো দেশের একটি স্বনামধন্য পত্রিকা, জন্মদিনে আমি সময়ের আলোর সকল সাংবাদিকসহ সবার মঙ্গল কামনা করছি, সময়ের আলো সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের মানুষের আরো আস্থা অর্জন করবে এই প্রত্যাশা করি।
কুষ্টিয়া প্রেসক্লাব সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব বলেন, বাংলাদেশের ডিএফপি ভুক্ত পত্রিকা আছে অনেক কিন্তু মাত্র চার বছরের মধ্যে সময়ের আলো পত্রিকা তাদের অবস্থান আট নাম্বারে, এই পত্রিকা অবশ্যই দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করছে বলেই তাদের পাঠক গ্রাহক দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আমি সময়ের আলোর শুভ কামনা করছি তারা আরো অনেক দুর এগিয়ে যাবে। আলোচনা সভা শেষে সময়ের আলো পত্রিকার জন্মদিনের কেক কেটে আনুষ্ঠানিকতা শেষ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category