• বুধবার, ১৫ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় ইজিবাইক চালককে পেটালো ফল ব্যাবসায়ী

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
কুষ্টিয়ার ইজিবাইকের চালককে পেটালো ফল ব্যাবসায়ী
কুষ্টিয়ার ইজিবাইকের চালককে পেটালো ফল ব্যাবসায়ী

কুষ্টিয়া ফল ব্যাবসায়ী কতৃক ইজিবাইকের চালকের উপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার (২১ জানুয়ারী) দুপুরে কুষ্টিয়া বড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী আহত ইজিবাইক চালক রনি (৩৫) জানান, প্রতিদিনের মত আজকেও আমি বেলা ১২ টার দিকে বড় বাজার রেলগেটে যাত্রী তোলার জন্য আমার গাড়ী নিয়ে দাড়িয়ে যাত্রীদের ডাকছিলাম এমন সময় ফল ব্যাবসায়ী আমাকে গাড়ি সরাতে বলে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি তাকে নিষেধ করলে ঔ ফলের দোকানদারসহ তার ছেলেরা আমাকে হাতুড়ি ও চাকু দিয়ে আঘাত করে আমার চোখের উপরে কেটে দেয়। আমার চেঁচামেচি দেখে রাস্তার সাধারণ মানুষ আমাকে ওদের হাত থেকে রক্ষা করে। আমাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসা শেষে আমি থানায় ওদের নামে অভিযোগ করেছি । ১. মোঃ ফয়সাল হোসেন( ৩৫), ২. আনিছুর রহমান (৪০), ৩. আতিয়ার রহমন(৬০), আমি এদের বিচার চাই।
সরেজমিনে জানাগেছে, বড় বাজার রেল গেটের উপর থেকে ইজিবাইক চালকরা যাত্রী উঠানামা করে। ওখানে পৌরসভা কতৃক ইজিবাইক চালকদের জন্য কোন নির্দৃষ্ট যাত্রী উঠানামা করার জায়গা না থাকায় এমন ধরনের সমস্যা ঔ ফল ব্যাসায়ী সাথে হয়ে আসছে। ভুক্তভোগী ইজিবাইকের চালক রনি আরো বলে আমরা পৌরসভা কতৃক লাইসেন্স নিয়ে শহরে গাড়ী চালায়। ওরাতো সরকারী জায়গা দখল করে ফলের ব্যাবসা করছে ওদের কেন প্রশাসন উচ্ছেদ করে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category