• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

কুষ্টিয়ার সেই চাল রশিদসহ স্ত্রী-পুত্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

কুষ্টিয়া প্রতিনিধি
Update : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
কুষ্টিয়ার সেই চাল রশিদসহ স্ত্রী-পুত্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
কুষ্টিয়ার সেই চাল রশিদসহ স্ত্রী-পুত্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

দেউলিয়ার পথে থাকা সেই চাল রশিদের বিরুদ্ধে এবার গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। সঙ্গে যুক্ত হয়েছে তার স্ত্রী ও পুত্র। রশিদ লজিষ্টিক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রশিদ, পিতা মৃত হাজী ইছাহক আলী বিশ্বাস এর বিরুদ্ধে মামলা নং- সিআর ৪৪২০/২৩ রিসিভ নং- ৩৪২/২৪ (গুলশান থানা)।

রশিদ লজিষ্টিক লিঃ এর পরিচালক আব্দুর রশিদের স্ত্রী মোছাঃ জাহানারা ইয়াসমিন এর মামলা নং- সিআর ৪৪২০/২৩ রিসিভ নং- ৩৩৮/২৪ (গুলশান থানা)।

রশিদ লজিষ্টিক লিঃ এর আরেক পরিচালক আব্দুর রশিদের পুত্র শাহারিয়ার রশিদ এর মামলা নং- সিআর ৪৪২০/২৩ রিসিভ নং- ৩৩৭/২৪ (গুলশান থানা)। গুলশান থানা এই তিন ব্যক্তির বিরুদ্ধে আদালতের পরোয়ানা ইতোমধ্যে কার্যকর করতে মাঠে নেমেছে।

গুলশান থানার অফিসার ইনচার্জ। এই তিন ব্যক্তিকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে। এদিকে গ্রেফতার এড়াতে সপরিবারে আব্দুর রশিদ গা ঢাকা দিয়েছেন বলে খবর পাওয়া গেছে। বিষয়টি জানতে রশিদের মোবাইলে ফোনে ফোন করা হলে তাকে পাওয়া যায়নি।

দেশের চাল সিন্ডিকেটের অন্যতম হোতা রশিদ গত কয়েক বছরে আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছেন। ইতোপূর্বে রশিদের ধানের চাতালে জঙ্গি বাংলা ভাই ও শায়ক রহমানকে গ্রেফতার করতে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হেলিকপ্টর নিয়ে বিশাল অভিযান পরিচালনা করেছিলেন।

চাল রশিদ একের পর এক তার কোম্পানীর সংখ্যা বাড়িয়েছে, টাকার কুমিরে পরিণত হয়েছে। কিন্তু গত বছরের মাঝামাঝি থেকে তার সাম্রাজ্যের ধ্বস নামতে শুরু করে। তিনি দেউলিয়ার পথে হলেও ব্যাংক কর্মকর্তাদের দৃষ্টি আড়াল করতে নানা রকম ফন্দি ফিকির করছিলেন। কিন্তু এই গ্রেফতারি পরোয়ানা জারির পর সকল ফন্দি ফিকির ফাঁস হয়েছে। কপালে চিন্তার ভাঁজ পড়েছে শীর্ষ ব্যাংক কর্মকর্তাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category