• বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

আওয়ামী লীগ কখনই প্রতিহিংসার রাজনীতি করে না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

বিবর্তন প্রতিবেদক
Update : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
আওয়ামী লীগ কখনই প্রতিহিংসার রাজনীতি করে না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী
আওয়ামী লীগ কখনই প্রতিহিংসার রাজনীতি করে না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, আওয়ামী লীগ কখনই প্রতিহিংসার রাজনিতিতে বিশ্বাস করেনা। বিরোধী দলের উপর আজ কোন অত্যাচার নেই, জুলুম নেই। কারো প্রতি কোন রকম অসৈজন্যমূলক আচারনও করেনা আওয়ামী লীগ। সকলে যাতে শান্তিতে বসবাস করতে পারেন, সেই লক্ষে কাজ করছে সরকার। আজ দুপুরে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও সিএমসি মাধ্যমিক বিদ্যালয়ের নতুন একাডেমী ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, বিএনপি জামায়াত সরকারের আমলে দেশ একটি ব্যাথ রাষ্ট্রে পরিনত হয়েছিলো। সার ও তেলের জন্য লাইনে দাড়াতে হতো। এক বিঘা জমি থেকে ৭ মন ধান পাওয়া যেতোনা। শুধু তাই নয়, আওয়ামী লীগের উপর জুলুম নির্যাতন এমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিলো তারা। সেই মামলায় লুৎফর রহমান বাবর আজ জেলে, তারেক জিয়া সাজাপ্রাপ্ত, মুফতি হান্নানের ফাঁসি হয়েছে। ফাঁসির আগে সব ষড়যন্ত্রের কথা স্বীকার করে গেছে মুফতি হান্নান। আজ বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে আবারো ঘুরে দাড়িয়েছে। মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে দেশ, যার স্বীকৃতি দিয়েছে সয়ং জাতিসংঘ। আগামী নির্বাচনে এখন জনগনকে সীদ্ধান্ত নিতে হবে। তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সাথে থাকবেন না বিপক্ষে অবস্থান নেবেন।
বিদ্যালয় ম্যানিজিং কমিটির সভাপতি ইদ্রিস আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার রাফিউল আলম, জেলা শিক্ষা অফিসার মাহফুজুল হোসেন, আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দীন আহম্মেদ চুন্নু।অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category