• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

মেহেরপুরে নির্বাচন থেকে সরে দাড়াঁলেন পাঁচ প্রার্থী

বিবর্তন প্রতিবেদক
Update : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
মেহেরপুরে নির্বাচন থেকে সরে দাড়াঁলেন পাঁচ প্রার্থী
মেহেরপুরে নির্বাচন থেকে সরে দাড়াঁলেন পাঁচ প্রার্থী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুটি আসন থেকে সরে দাঁড়িয়েছেন মেহেরপুর-২ (গাংনী) আসনের এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনসহ দুটি আসনের ৫ প্রার্থী। এরমধ্যে মেহেরপুর-১ আসনে শুধুমাত্র জাকের পার্টির প্রার্থী এবং মেহেরপুর-২ (গাংনী) আসনে জাকের পার্টি, বাংলাদেশের ওর্য়াকার্স পার্টি ও দুইজন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী।
এরা হলেন- মেহেরপুর-১ (সদর ও মুজিবনগর) আসনে জাকের পার্টি প্রার্থী সাইদুল আলম শাহীন, মেহেরপুর-২ (গাংনী) আসনে সামসুদ্দোহা সোহেল, স্বতন্ত্র প্রার্থী গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান এমপি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল ও বাংলাদেশের ওয়াকার্স পার্টির পলিট ব্যুরো সদস্য নুর আহমেদ বকুল।
আজ রবিবার মনোনয়ন প্রত্যাহারহারের শেষ দিনে মেহেরপুর জেলা রিটার্নিং অফিসারের দায়িত্বে থাকা জেলা প্রশাসক শামীম হাসানের কার্যালয়ে উপস্থিত হয়ে প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করেন।
প্রত্যাহারের মধ্য দিয়ে মেহেরপুর ১ আসনে চুড়ান্ত প্রার্থীর সংখ্যা ৬ জন এবং মেহেরপুর ২ আসনে আসনটিতে ৭ জন।
মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি বলেন, দলীয় নেত্রীর উপর সম্মান রেখে মনোনয়নপত্র প্রত্যাহর করেছি। এখন দলীয় সীদ্ধান্তের উপর কাজ করবো। তবে দলীয় নেত্রী বলেছেন, একটি সুষ্ঠু নির্বাচনের জন্য কাজ করতে। আমি সেই কাজটিই করবো। এখানে দলীয় ও স্বতন্ত্র বলে কোন কথা নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category