• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

কুষ্টিয়া প্রতিনিধি
Update : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সদর ইউনিয়নের সেন্টার মোড় বিলপাড়া এলাকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে সকাল থেকে অনশন করেছেন ২৫ বছর বয়সী প্রবাসীর স্ত্রী এক সন্তানের জননী।

মঙ্গলবার (২২ আগষ্ট) সকাল থেকে বিলপাড়া গ্রামের জালালের ছেলে আলাল ইসলাম (২৮) এর বাড়িতে অনশন করেন তিনি।

মহিলা জানিয়েছেন, আমার স্বামী এক বছর যাবৎ বিদেশে থাকার ফলে আলালের দোকানে যাওয়া আসা শুরু হয়। এক পর্যায়ে তার সাথে আমার প্রেমের সম্পর্ক হয় এবং আলালের সাথে আমার শারীরিক সম্পর্ক গড়ে উঠে। সে আমার বাড়ীতে প্রতিনিয়ত যাওয়া আসা করে। বিষয়টি আমার স্বামী জানার পরে তার ঘর থেকে আমাকে বের করে দেই।

তিনি আরো বলেন, বিয়ের জন্য আলাল কে বার বার জানালেও সে আমাকে বিয়ে করতে চাইনি। সে কারনে কিছুদিন পূর্বে আত্মহত্যা করার জন্য আমি বিষ খাই। সুস্থ্ হয়ে আজ বাড়ীতে বিয়ের দাবিতে এসেছি, সে বিয়ে করবে, না হয় আমি আত্মহত্যা করবো।

এদিকে আলাল তার বাড়িতে প্রেমিকার অবস্থান নেওয়ার পর পরই বাড়ী থেকে পালিয়েছিল। পরে দৌলতপুর থানা পুলিশের সহায়তায় আলালকে ঘটনাস্থলে এনে বিষয়টি সম্পর্কে জানার চেষ্টা করা হয়। সে সময় দৌলতপুর থানার এএসআই শামীম ঔ মহিলাকে থানায় অভিযোগ করার জন্য পরামর্শ দেন।

আলালের বাবা জালাল বলেন, যেহেতু আমার ছেলে এবং ঔ মেয়ে দু’জনের-ই সংসার সন্তান আছে। সেহেতু বিষয়টি মীমাংসার জন্য চেষ্টা করছি।

দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, বিষয়টি আমি জেনেছি। অনাকাংখিত ঘটনা যাতে না ঘটে, সে জন্য পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল থেকে মহিলাকে উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে অভিযোগ পেলে অবশ্যই আইন অনুয়ায়ী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category