• সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫১ অপরাহ্ন

ঝিনাইদহে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের অভিযোগ

বিবর্তন প্রতিবেদক / ৬৬ Time View
Update : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
ঝিনাইদহে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের অভিযোগ
ঝিনাইদহে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের অভিযোগ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ হয়েছে বলে দাবি করেছেন দলটির নেতারা। এ ঘটনায় বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলা করেছেন এক আওয়ামী লীগ নেতা। আওয়ামী লীগের নেতারা দাবি করেছেন, গতকাল রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ককটেল বিস্ফোরণের এ ঘটনা ঘটে। তবে এতে কেউ আহত হননি।

বারোবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, গতকাল রাত সাড়ে ১০টার দিকে তাঁরা কয়েকজন ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে বসে কথা বলছিলেন। এ সময় কয়েকজন ব্যাক্তি মোটরসাইকেলে এসে ককটেল ছুড়ে পালিয়ে যায়। ককটেলটি তাঁদের শরীরে না লেগে পাশের দেয়ালে লাগে। এতে কেউ আহত হননি এবং কোনো ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেনি। তিনি দাবি করেন, তাঁকে হত্যার জন্য এ ককটেল হামলা চালানো হয়েছে। এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাদী হয়ে সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করে মামলা করেছেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে একই রাতে জেলার মহেশপুর ও হরিণাকুণ্ডু উপজেলা থেকে নয়টি পেট্রোলবোমা ও সাতটি ককটেল বোমা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। পৃথক দুই ঘটনায় থানায় দুটি মামলা হয়েছে। তবে এখনো কাউকে আটক করেনি পুলিশ।

হরিণাকুণ্ডু থানার ওসি সাইফুল ইসলাম জানান, গতকাল রাতে তাঁদের কাছে খবর আসে, নাশকতার জন্য জোগাড় করা পেট্রোলবোমা ও ককটেল শহরের বেল্টুর মোড়ে রাখা আছে। এরপর তাঁরা সেখানে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় পাঁচটি পেট্রোলবোমা ও চারটি ককটেল বোমা উদ্ধার করেন। এ বিষয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেছে পুলিশ।

মহেশপুর থানার ওসি (তদন্ত) ইসমাইল হোসেন বলেন, গতকাল রাতে তাঁরা শহরের মহিলা কলেজপাড়া এলাকার একটি জঙ্গল থেকে পরিত্যক্ত অবস্থায় পাঁচটি পেট্রোলবোমা ও তিনটি ককটেল উদ্ধার করেন। এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে মামলা করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!