• সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৮ অপরাহ্ন

নতুন অধ্যায়ে আফরান নিশো

বিনোদন ডেস্ক / ৬৮ Time View
Update : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
নতুন অধ্যায়ে আফরান নিশো
নতুন অধ্যায়ে আফরান নিশো

প্রায় দুই দশকের শোবিজ ক্যারিয়ার আফরান নিশোর। মডেলিং দিয়ে শুরু, নাটকে এসে জনপ্রিয়তার আকাশ ছোঁয়া। লম্বা এই পথচলায় বহুবার একটি প্রশ্নের সম্মুখীন হয়েছেন তিনি। তা হলো- সিনেমায় কবে নামছেন? নিশো কখনও অবশ্য অনাগ্রহ প্রকাশ করেননি। সময়-সুযোগ-পছন্দের সমীকরণ মেলানোর অপেক্ষায় ছিলেন।

অবশেষে সেই সমীকরণ মেলাতে সক্ষম হয়েছেন আফরান নিশো। নাম লিখিয়েছেন সিনেমায়। এর নাম ‘সুড়ঙ্গ’। হালের সবচেয়ে সফল নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় সিনেমাটিতে নিশোর সঙ্গে থাকছেন তমা মির্জা। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে চরকি ও আলফা আই স্টুডিওজ।

নিশোর সিনেমায় আসার খবরটি বুধবার (৩০ নভেম্বর) দুপুরেই ছড়িয়ে পড়ে শোবিজ পাড়ায়। তবে সন্ধ্যার পর মুখ খুললেন অভিনেতা। জল্পনার অবসান ঘটিয়ে বললেন, ‘আমরা বিভিন্ন সেক্টরের কিছু মানুষ এক হয়েছি একটা ভালো কাজ করার জন্য। এর আগেও আমাদের মধ্যে বন্ধুত্ব ছিলো, পরিচয় ছিলো, তবে সবাই মিলে একসঙ্গে কোনও কাজ করা হয়নি।’

নিশো জানালেন, ‘সুড়ঙ্গ’ ছবিতে তিন প্রথমের সমন্বয় হচ্ছে। এটি তার এবং আলফা আই স্টুডিওজের প্রথম সিনেমা, আবার চরকির ক্ষেত্রে প্রথম যৌথ প্রযোজনা। সিনেমাটি নিয়ে আশাবাদী নিশোর ভাষ্য, ‘যখন স্ক্রিপ্ট, গল্প, শুটিং সবকিছু খুব ভালোভাবে হবে, তখন একটা ভালো কাজ আমরা দিতে পারবো। আমাদের ডেডিকেশন, মেধা, একাগ্রতা নিয়ে যদি আমরা চেষ্টা করি, তাহলে কাজটা বৃথা যাবে না।

নির্মাতা রায়হান রাফী বরাবরের মতো জানালেন, এটি তার আরেকটি স্বপ্নের প্রজেক্ট। তিনি বলেন, “এটার গল্প আমি অনেক আগে ভেবেছিলাম। চরকিকে প্রথম থেকেই আমি বলেছি যে, ‘সুড়ঙ্গ’ বড় পর্দার জন্যই বানাতে চাই। ধীরে ধীরে যুক্ত হলেন শাহরিয়ার শাকিল (আলফা আই কর্ণধার)। নিশো ভাইকে বছর খানেক আগে আমি গল্পটা শুনিয়েছিলাম। উনি শুনে পছন্দ করেন। সেই সাথে যুক্ত হলো তমা মির্জা। কাজটা নিয়ে এখন আমরা শেষ মুহূর্তের পরিকল্পনা করছি, খুব শিগগির শুটিং শুরু হবে।
আফরান নিশোর প্রথম সিনেমায় নায়িকা হওয়ায় উচ্ছ্বসিত তমা মির্জা। তার বক্তব্য, ‘করোনার পরে আবার বড় পর্দার জন্য কাজ করতে যাওয়াটা আনন্দের। সেই সাথে আমার সবচেয়ে কাছের মানুষ ও বন্ধু রাফীর সঙ্গে কাজ করবো ভেবেও এক্সাইটেড। তাছাড়া নিশো ভাইয়ের মতো কো-আর্টিস্ট! অনেকের স্বপ্ন থাকে নিশো ভাইয়ের সঙ্গে কাজ করার। তো সে জায়গা থেকে তার প্রথম ছবিতে স্ক্রিন শেয়ার করবো, এটা আমার জন্য অনেক বড় একটা আশীর্বাদ মনে করছি।

প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, আগামী বছরের যেকোনও ঈদে ‘সুড়ঙ্গ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!