• সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৫ অপরাহ্ন

গাংনী উপজেলা পরিষদে চুরি ॥ চোর আটক

বিবর্তন প্রতিবেদক / ১০৫ Time View
Update : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
গাংনী উপজেলা পরিষদে চুরি ॥ চোর আটক
গাংনী উপজেলা পরিষদে চুরি ॥ চোর আটক

গাংনী উপজেলা পরিষদের অভ্যান্তরে দিন দুপুরে চুরির ঘটনা ঘটে। উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের পরিত্যক্ত বয়স্কভাতা বহিসহ অপ্রয়োজনীয় সরকারি নথিপত্র কাগজ হিসেবে চুরির অপরাধে শান্ত মিয়া (৩০) নামের এক যুবককে আটক আনসার সদস্যরা। পরে তাকে গাংনী পুলিশের কাছে হস্তান্তর করা হয়। সোমবার (২৮ নভেম্বর) দুপুরে মেহেরপুরের গাংনী নথিপত্র চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে জব্দ করা হয় বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতা বহিসহ বিভিন্ন কাগজপত্র। আটক শান্ত গাংনী পৌর এলাকার মহিলা ডিগ্রি কলেজ পাড়ার আবুল কালাম আজাদের ছেলে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক।

গাংনী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আরশাদ আলী জানান, সহকারী সমাজসেবা অফিসারের জন্য বসার জায়গা করতে এবং সরকারি ই-সেবা চালু হওয়ার পর অনেক কাগুজে নথিপত্রসহ পাশবহি বস্তা বন্দি করে উপজেলা পরিষদ চত্বরের একটি কক্ষে সংরক্ষণ ছিল। শান্ত মিয়া সেগুলি চুরি করে পালানোর সময় উপজেলা পরিষদ চত্বরে দায়িত্বরত আনসার সদস্যরা তাকে আটক করে। পরে উপজেলা নির্বাহী অফিসারের নিকট নেওয়া হলে তিনি গাংনী থানা পুলিশে সোপর্দ করেন।
উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম জানান, তালা ভঙ্গে নথিপত্র চুরির ঘটনায় জড়িত শান্তকে গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবেন।
গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, শান্ত নামের এক যুবককে উপজেলা পরিষদ থেকে আনসার সদস্যরা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে সরকারী নথি চুরির অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!