• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম:
গাংনীতে বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার গ্রামে গ্রামে কুমড়ো বড়ি তৈরীর ধুম গাংনীতে জোরপূর্বক জ‌মি দখ‌লের অপ‌চেষ্টার বিরু‌দ্ধে সংবাদ সম্মেলন গাংনীতে নাশকতা মামলায় বিএনপি নেতা জাহাঙ্গীর গ্রেফতার মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাড়ছে প্রতিবন্ধীর সংখ্যা একই পরিবারে ১৭ জন প্রতিবন্ধী মেহেরপুর জেলা পরিষদের রেস্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন গাংনীর সাহারবাটি গ্রামের সাবেক মেম্বার রুহুল কুদ্দুসের দাফন সম্পন্ন কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঝরলো দুটি প্রাণ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

মেহেরপুরে আঞ্চলিক ইজতেমা শুরু কাল

বিবর্তন প্রতিবেদক / ৬১ Time View
Update : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
মেহেরপুরে আঞ্চলিক ইজতেমা শুরু কাল
মেহেরপুরে আঞ্চলিক ইজতেমা শুরু কাল

আগমীকাল বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ভোর থেকে মেহেরপুর সরকারী কলেজ মাঠে শুরু হচ্ছে তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা। এবারের ইজতেমায় লক্ষাধিক মুসল্লির সমাগম হবে বলে আশাবাদ ব্যাক্ত করেছেন আয়োজকরা।

জেলা ও জেলার বাইরে থেকে আগত মুসল্লিদের বসার জন্য প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। সরকারি কলেজের মাঠ প্রাঙ্গণ ছাউনি দেওয়াসহ ঘেরা হয়েছে। অপরদিকে মুসল্লিদের সুবিধার্থে স্থাপন করা হয়েছে অস্থায়ী শতাধিক শৌচাগার। থাকছে পানি সরবরাহ ব্যবস্থা। দেশের বিভিন্ন জেলা থেকে ইতিমধ্যে আসতে শুরু করেছেন মুসল্লিরা। বৃহস্পতিবার ফজরের নামাজের পর আমবয়ানের মধ্য দিয়ে শুরু হবে ইজতেমার মূল আনুষ্ঠানিকতা। শুক্রবার ইতজেমা মাঠে জুম্মার নামাজ আদায় করবেন ইজতেমায় আসা মুসল্লিরা। এবং জুম্মার নামাজ আদায় করতে স্থানীয়রা যোগদিবে। শনিবার দুপুরে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এবারের আঞ্চলিক ইজতেমা।

ইজতেমাকে কেন্দ্র করে তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। নিয়মিত পুলিশের টহল ও সাদা পোশাকে পুলিশ কাজ করবে। এ ছাড়াও ইজতেমাকে কেন্দ্র করে শহরে যাতে কোনো ধরনের যানজটের সৃষ্টি না হয়, সেই লক্ষে ট্রাফিং ব্যবস্থাও জোরদার করা হয়েছে।

আয়োজক সূত্রে জানা গেছে, তাবলীগ জামায়াতের মুরুব্বীরা বয়ান করবেন। আয়োজকদের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category