• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

একদিকে বিচ্ছেদ গুঞ্জন, অন্যদিকে যুগলবন্দি চমক!

বিনোদন ডেস্ক / ৪২ Time View
Update : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
যুগলবন্দি চমক!
একদিকে বিচ্ছেদ গুঞ্জন, অন্যদিকে যুগলবন্দি চমক!

ভারতের তারকা টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা এবং পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদ এক প্রকার নিশ্চিত। গোপন সূত্রের খবর, ডিভোর্সের জন্য প্রয়োজনীয় কাগজপত্র ইতোমধ্যে প্রস্তুত করে ফেলেছে তারকা জুটি। বর্তমানে সানিয়া মির্জার খোরপোষ নিয়ে আলোচনায় রয়েছে দুই পরিবার। মনে করা হচ্ছিল শিগগিরই অফিসিয়ালি ডিভোর্সের কথাটি ঘোষণা করবেন তারা।

ঠিক এই যখন ভারত-পাকিস্তান গণমাধ্যমের প্রেডিকশন, তখনই সবাইকে চমকে দিলেন এই তারকা দম্পতি। প্রকাশ্যে এলো দুজনের একটি পোস্টার। যেখানে দেখা গেলো স্বামী শোয়েবের কাঁধে হাত রেখে হাসিমুখে দাঁড়িয়ে সানিয়া।

শনিবার (১২ নভেম্বর) রাতে ‘উর্দুফ্লিক্স’ নামে একটি ওটিটি মাধ্যমে সানিয়া ও শোয়েবের একসঙ্গে শোয়ের ঘোষণা আসে। অনুষ্ঠানটির নাম ‘দ্য মির্জা মালিক শো’। যে দুই ব্যক্তির বিচ্ছেদ নিয়ে আলোচনা চলছে, তারা একসঙ্গে শো করবেন শুনে অবাক অনেকেই। যদিও শোনা যাচ্ছে, এই শোয়ের জন্যই এখনও সরাসরি বিচ্ছেদের কথা জানাচ্ছেন না দম্পতি। তাতে আইনি সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। সেই কারণেই সানিয়া-শোয়েবের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়লেও চুপ করে রয়েছেন দুই তারকা।

তারকা দম্পতির কেউই এখনও এ ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি। কিন্তু তাদের বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছিলেন দুজনেরই ঘনিষ্ঠ এক বন্ধু। যিনি আবার শোয়েবের ম্যানেজমেন্ট দলের সদস্যও। কয়েকটি সংবাদমাধ্যম সূত্রে খবর, নাম প্রকাশে অনিচ্ছুক সেই বন্ধুটি বলেছেন, ‘দুজনের বিচ্ছেদ হয়ে গেছে। তারা এখন আলাদা থাকাও শুরু করে দিয়েছেন। এর বেশি এখন আর কিছুই বলতে পারবো না।’

সূত্রের খবর, সানিয়া ও শোয়েব একসঙ্গে থাকছেন না। তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তারা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গেছে। শোয়েবের অন্য কোনও নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে বলে জল্পনা। এই গুঞ্জন আরও বেড়েছিল নেটমাধ্যমে সানিয়ার কিছু পোস্টের পর।
ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, ‘ভাঙা হৃদয় কোথায় যায় ঈশ্বর খুঁজতে।’ তবে এসব পোস্ট শনিবার থেকে ফিকে গেছে সানিয়া-শোয়েবের প্রেমময় ছবি আর ‘দ্য মির্জা মালিক শো’র খবরে।এদিকে ভারতীয় টিভি অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ সানিয়াকে সম্প্রতি করন জোহর জিজ্ঞাসা করেছিলেন, রণবীর কাপুর, রণবীর সিং এবং শহিদ কাপুরের মধ্যে তিনি কার সঙ্গে বিয়ে করতে, হুকআপ করতে এবং হত্যা করতে চান? এমন জিজ্ঞাসার বিপরীতে সানিয়ার জবাব শুনে দর্শকরা থ বনে যায়। সানিয়া জানান, তিনি রণবীরের সঙ্গে সম্পর্ক, রণবীর কাপুরকে বিয়ে এবং শহিদ কাপুরকে হত্যা করতে চান।

গুঞ্জন রয়েছে, শোয়েব মালিকের সঙ্গে ২০১০ সালে প্রেম ও বিয়ের আগে প্রেমে মজেছিলেন শহীদ কাপুরের সঙ্গে! যদিও সেটি টেকেনি। করণের শোয়ে প্রেমের ঘটনাটি স্বীকার না করলেও তার ‘হত্যা’ করার ইচ্ছেটি প্রমাণ করে তাদের প্রেমের গল্পটাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category