• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের বিয়ের গুঞ্জন

বিনোদন ডেস্ক / ৬৯ Time View
Update : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
বিয়ের গুঞ্জন
মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের বিয়ের গুঞ্জন

বলিউড তারকা মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের বিয়ের গুঞ্জন নতুন নয়। চলতি বছরের শুরুর দিকেই গুঞ্জন ছড়ায়, এই শীতে গাঁটছড়া বাঁধবেন তারা। এরমধ্যে বৃহস্পতিবার (১০ নভেম্বর) ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট দেন মালাইকা। যেটা দেখে সবাই ধরেই নিয়েছিল বিয়েটা এবার হতে চলেছে।

কিন্তু কিছুক্ষণ পরই গুঞ্জনে জল ঢেলে দিলেন ‘ছাইয়া ছাইয়া’ গার্ল। জানালেন, বিয়ে নয়, তার ইঙ্গিতটা ছিল অন্য কিছু নিয়ে। নতুন একটি রিয়্যালিটি শোতে যুক্ত হয়েছেন তিনি। যেটা প্রচার হবে ডিজনি প্লাস হটস্টারে। আপাতত এটাই তার ভক্তদের জন্য সুখবর।

এর আগে নিজের লাজুক ভঙ্গিমার একটি ছবি শেয়ার দেন মালাইকা। সেটার ক্যাপশনে লেখেন, ‘আমি হ্যাঁ বলে দিয়েছি’। সবাই ধারণা করেছিল, অর্জুন কাপুর হয়তো বিয়ের প্রস্তাব দিয়েছেন। আর সেই প্রস্তাবে রাজি হয়েছেন অভিনেত্রী। এই ভেবে মালাইকার পোস্টে শুভেচ্ছার বান বইয়ে দেন অনুসারীরা। এমনকি বলিউডের অনেক তারকাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু ঘণ্টা চারেক পর সবই অনর্থক হয়ে গেলো!

সর্বশেষ পোস্টে মালাইকা বলেছেন, “আমি হ্যাঁ বলেছি ডিজনি প্লাস হটস্টারকে, আমার নতুন রিয়্যালিটি শো ‘হটস্টার স্পেশাল মুভিং উইথ মালাইকা’। যেখানে তোমরা আমাকে আরও কাছ থেকে এবং ব্যক্তিগতভাবে দেখতে পাবে, যেমনটা আগে কখনও হয়নি। তোমরা যেন কী ভেবেছিলে!”

মালাইকা জানান, আগামী ৫ ডিসেম্বর থেকে তার নতুন এই অনুষ্ঠান প্রচার হবে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই প্রেম করছেন অর্জুন ও মালাইকা। তবে সম্পর্কের বিষয়টি নিজেরা প্রকাশ্যে আনেন ২০১৯ সালে, অর্জুন কাপুরের জন্মদিনে। এরপর থেকে তারা কখনোই সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি।

এর আগে অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সঙ্গে বিয়ে হয়েছিল মালাইকার। তারা দীর্ঘ ১৯ বছর সংসার করেছিলেন। ২০১৭ সালে আরবাজের সঙ্গে বিচ্ছেদ হয় অভিনেত্রীর। এরপর থেকেই নিজের চেয়ে ১২ বছরের ছোট অর্জুনে মজে আছেন মালাইকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category