• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার গ্রামে গ্রামে কুমড়ো বড়ি তৈরীর ধুম গাংনীতে জোরপূর্বক জ‌মি দখ‌লের অপ‌চেষ্টার বিরু‌দ্ধে সংবাদ সম্মেলন গাংনীতে নাশকতা মামলায় বিএনপি নেতা জাহাঙ্গীর গ্রেফতার মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাড়ছে প্রতিবন্ধীর সংখ্যা একই পরিবারে ১৭ জন প্রতিবন্ধী মেহেরপুর জেলা পরিষদের রেস্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন গাংনীর সাহারবাটি গ্রামের সাবেক মেম্বার রুহুল কুদ্দুসের দাফন সম্পন্ন কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঝরলো দুটি প্রাণ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গাংনী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত

৯৯৯ কল দিয়ে জনতার হাত থেকে রক্ষা পেলো চোর

বিবর্তন প্রতিবেদক / ৭২ Time View
Update : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
৯৯৯ কল দিয়ে জনতার হাত থেকে রক্ষা পেলো চোর
৯৯৯ কল দিয়ে জনতার হাত থেকে রক্ষা পেলো চোর

চুয়াডাঙ্গার দর্শনা বাজার থেকে সাইকেল চুরি করে পালানোর সময় নয়ন সরকার (২২) নামে এক যুবককে আটক করে স্থানীয়রা। এসময় গনপিটুনি থেকে নিজেকে রক্ষা করতে অভিযুক্ত নয়ন জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করে পুলিশের সাহায্য চান। পরে শাহাপুর ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে পৌছে বাইসাইকেল সহ অভিযুক্ত নয়নকে উদ্ধার করে জীবননগর থানায় হস্তান্তর করে। বুধবার (০৯ নভেম্বর) বেলা ১১ টার দিকে এঘটনা ঘটে।

অভিযুক্ত নয়নের পিতা নাম জাহাঙ্গীর আলম। তার প্রকৃত বাড়ি ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরের আদর্শপাড়ায়। বর্তমানে চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের ঝাঝড়ি গ্রামে বসবাস করে আসছে বলে পুলিশ সুত্রে জানা গেছে। নয়নের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২ টি মামলার ওয়ারেন্ট রয়েছে বলে নিশ্চিত করেছেন জীবননগর থানার ওসি।

স্থানীয়রা জানায়, চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন শ্যামপুর গ্রামের আসাদুল হকের বাইসাইকেলটি বুধবার সকালে দর্শনা বাজার থেকে চুরি হয়ে যায়। খোজাখুজির পর জীবননগর থানাধীন আন্দুলবাড়িয়ার দেহাটি তেলপাম্পের নিকট থেকে বাইসাইকেলসহ অভিযুক্ত নয়ন সরকারকে আটক করে স্থানীয়রা। এসময় চোর নিজেকে মারধরের হাত থেকে রক্ষা করতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করে সাহায্য চাইলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। পরে যাচাই-বাছাই শেষে প্রকৃত মালিকের নিকট বাইসাইকেলটি হস্তান্তর করে পুলিশ।

শাহাপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে কল পেয়ে জীবননগর থানার ডিউটি অফিসার আমাকে বিষয়টি অবগত করেন। পরে দেহাটি তেল পাম্পের সামনে পৌছে বাইসাইকেলসহ অভিযুক্ত নয়নকে জনগনের হাত থেকে উদ্ধার করি। পরে প্রাথমিক যাচাই-বাছাই শেষে নিশ্চিত হয়ে বাইসাইকেলটির মালিক আসাদুলের নিকট হস্তান্তর করা হয়। চুরির বিষয়টি নয়ন নিজেও স্বীকার করে।

তিনি আরও বলেন, অভিযুক্ত নয়নের নিকট থেকে একটি স্মার্ট মোবাইল পাওয়া গেছে। মঙ্গলবার রাজবাড়ি থেকে এই মোবাইলটি চুরি করে পরদিন ট্রেনযোগে দর্শনা আসে নয়ন। মোবাইল মালিক রাজবাড়ি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করলে মোবাইলটি রাজবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, বাইসাইকেল চুরি করে পালানোর সময় স্থানীয় জনগন আটক করে নয়নকে। এসময় নিজেকে মারধর থেকে রক্ষা করতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল করে সাহায্য চায়। পরে শাহাপুর ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধার করে।
তিনি আরও বলেন, আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি নয়নের নামে বিভিন্ন থানায় ১২ মামলার ওয়ারেন্ট আছে। পার্শ্ববর্তী ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় ৩ টা ওয়ারেন্ট থাকায় সেখানে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category