• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫২ অপরাহ্ন

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন

বিবর্তন প্রতিবেদক / ১০৩ Time View
Update : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন
মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে সিসি টিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট আয়োজনে এ সিদ্ধান্ত নেয় ইসি। সোমবার ১৭ অক্টোবর সকাল ৯ টা থেকে দপুর ২টা পর্যন্ত জেলার তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সব কেন্দ্রেই ইভিএম পদ্ধতিতে হবে ভোট গ্রহণ।
জানা গেছে, সদর উপজেলায় মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী, গাংনী উপজেলা অডিটরিয়াম ও মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স অডিটরিয়ামে স্ব স্ব উপজেলার ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে।
জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, কেন্দ্রে পর্যবেক্ষণ ও সুষ্ঠ ভোটের স্বার্থে তিনটি করে সিসি টিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। যার মাধ্যমে নির্বাচন কমিশন সচিবালয় ও রিটার্নিং অফিসার সার্বক্ষণিক পর্যবেক্ষণ করতে পারবেন। যে কোন ধরনের অনিয়ম ও ভোট প্রদানে কারচুপি হলে ভোট বন্ধ হবে বলে ইসি থেকে হুশিয়ার করা হয়েছে।
মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই জন প্রতিদ্বন্দীতা করছে। এরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট আব্দুস সালাম ও সদ্য সাবেক চেয়ারম্যান গোলাম রসুল। সদস্য পদে সদর উপজেলায় ৩ জন, গাংনীতে ৪ জন এবং মুজিবনগর উপজেলায় ৪ জন প্রার্থী রয়েছেন। সংরক্ষিত মহিলা সদস্য পদে সংরক্ষিত ওয়ার্ড ০১ এ প্রতিদ্বন্দীতা করছেন ৩ জন। ২নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category