• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার গ্রামে গ্রামে কুমড়ো বড়ি তৈরীর ধুম গাংনীতে জোরপূর্বক জ‌মি দখ‌লের অপ‌চেষ্টার বিরু‌দ্ধে সংবাদ সম্মেলন গাংনীতে নাশকতা মামলায় বিএনপি নেতা জাহাঙ্গীর গ্রেফতার মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাড়ছে প্রতিবন্ধীর সংখ্যা একই পরিবারে ১৭ জন প্রতিবন্ধী মেহেরপুর জেলা পরিষদের রেস্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন গাংনীর সাহারবাটি গ্রামের সাবেক মেম্বার রুহুল কুদ্দুসের দাফন সম্পন্ন কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঝরলো দুটি প্রাণ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গাংনী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত

দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়লেন যুবলীগ নেতা

বিবর্তন ডেস্ক / ৯৪ Time View
Update : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়লেন যুবলীগ নেতা
দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়লেন যুবলীগ নেতা

টাঙ্গাইলের মির্জাপুরে কাঙ্ক্ষিত পদ না পেয়ে যুবলীগ নেতা ছানোয়ার হোসেন দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলেন। তিনি উপজেলার আজাগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি বা আহ্বায়ক হতে না পেরে এই সিদ্ধান্ত নেন বলে জানা গেছে। রবিবার (১৬ অক্টোবর) উপজেলার খাটিয়ারহাট বাজারে ছানোয়ার হোসেন দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নেন। তার গোসল করার ভিডিওটি দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে পক্ষে-বিপক্ষে আলোচনা ও সমালোচনা চলছে।

তিনি আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তাঁর বাবা আজগানা ইউনিয়ন আওয়ামী লীগের আঞ্চলিক কমিটির সাবেক সভাপতি ছিলেন।

জানা গেছে, শনিবার (১৫ অক্টোবর) আজগানা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। খাটিয়ারহাট বাজারে অনুষ্ঠিত সম্মেলনে ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে আজগানা ইউপির চেয়ারম্যান আব্দুল কাদের সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তার হাজী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম ও আবিদ হোসেন শান্ত প্রমুখ বক্তৃতা করেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতি পদে দুইজন এবং সাধারণ সম্পাদক পদে দুইজন নিজেদের প্রার্থী ঘোষণা করেন। উপস্থিত সকলের সম্মতিতে রোমান সরকারকে আহবায়ক ও সুরুজ আল মামুন ও আব্দুল লতিফকে যুগ্ম আহবায়ক এবং ছানোয়ার হোসেনসহ আটজনকে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। ছানোয়ার হোসেন কাঙ্ক্ষিত পদ না পেয়ে রবিবার খাটিয়ারহাট বাজারে জনসম্মুখে দুধ দিয়ে গোসল করে যুবলীগ থেকে বিদায় নেন। এসময় তিনি কান ধরে উঠবসও করেন। শুধু তাই নয়, তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ও তার মোটরসাইকেলটিও দুধ দিয়ে ধুয়ে নেন তিনি।

যুবলীগ নেতা ছানোয়ার হোসেন বলেন, আমার পরিবার আজগানা ইউনিয়ন পূর্বাঞ্চলের একমাত্র আওয়ামী পরিবার। আমার পরিবার ছাড়া এই অঞ্চলে আগে কোন সক্রিয় আওয়ামী পরিবার ছিলো না। আমার পরিবারের এতো ত্যাগ থাকার পরও ওয়ার্ড যুবলীগের সভাপতি পদ পেলাম না। আমরা মুসলমান। ওরা হলো পাপিষ্ঠ। রাসুলের কালেমা পড়ে মরতে চাই। যারা জালিমদের সাথে আছেন তারা থাকেন গা। এজন্য দুধ দিয়ে গোসল করে রাজনীতি থেকে বিদায় নিলাম।’ দোকান এবং মোটরসাইকেলও দুধ দিয়ে ধোয়ার বিষয়ে বলেন, অনেক আওয়ামী লীগ নেতাকর্মী আমার মোটরসাইকেলে উঠেছেন। এছাড়া আমার ব্যবসা প্রতিষ্ঠানে রাজনীতির কোন আলাপ আলোচনা আর না হয় সেজন্য মোটরসাইকেল ও দোকানের সামনে দুধ দিয়ে ধুয়ে দিয়েছি।

আজগানা ইউপির চেয়ারম্যান আব্দুল কাদের সিকদার বলেন, ছানোয়ার হোসেনের পরিবার আওয়ামী লীগ পরিবার। কি কারণে দুধ দিয়ে গোসল করে একটি সংগঠনের বিরুদ্ধে এরকম মন্তব্য করেছেন তা আমার বোধগম্য নয়।

মির্জাপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম বলেন, সম্মেলনের আগে ছানোয়ার হোসেন নিজেকে প্রার্থীতা ঘোষণা দেননি। এছাড়া তিনি একাই সম্মেলনস্থলে আসেন। সম্মেলনের দ্বিতীয় পর্বে তিনি নিজেকে সভাপতি প্রার্থী ঘোষণা দেন। উপস্থিত সকল সিনিয়র নেতাদের সমন্বয়ে রোমান সরকারকে আহবায়ক ও সুরুজ আল মামুন ও আব্দুল লতিফকে যুগ্ম আহবায়ক এবং ছানোয়ার হোসেনসহ আটজনকে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। যুবলীগের ভাবমূর্তি নষ্ট করতে ছানোয়ার হোসেন কারো উস্কানিতে এ কাজটি করেছেন বলে তিনি দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category