• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার গ্রামে গ্রামে কুমড়ো বড়ি তৈরীর ধুম গাংনীতে জোরপূর্বক জ‌মি দখ‌লের অপ‌চেষ্টার বিরু‌দ্ধে সংবাদ সম্মেলন গাংনীতে নাশকতা মামলায় বিএনপি নেতা জাহাঙ্গীর গ্রেফতার মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাড়ছে প্রতিবন্ধীর সংখ্যা একই পরিবারে ১৭ জন প্রতিবন্ধী মেহেরপুর জেলা পরিষদের রেস্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন গাংনীর সাহারবাটি গ্রামের সাবেক মেম্বার রুহুল কুদ্দুসের দাফন সম্পন্ন কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঝরলো দুটি প্রাণ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গাংনী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত

১৩ বছর পর ঢাকায় আসছেন কবীর সুমন

বিনোদন ডেস্ক / ১০১ Time View
Update : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
কবীর সুমন
১৩ বছর পর ঢাকায় আসছেন কবীর সুমন

প্রায় ১৩ বছর পর ঢাকায় আসছেন কবীর সুমন। বাংলা গানের এই অসম্ভব প্রিয় শিল্পী দর্শকদের মাতাবেন তিন দিনের ৩টি কনসার্টে।

কবীর সুমনের ‘তোমাকে চাই’ অ্যালবামের ৩০ বছরপুর্তি উপলক্ষে ঢাকার জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে তিন দিনব্যাপী ‘তোমাকে চাই-এর ৩০ বছর উদযাপন’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এই আয়োজনে ১৫ অক্টোবর কবীর সুমন গাইবেন আধুনিক বাংলা গান, ১৮ অক্টোবর গাইবেন আধুনিক বাংলা খেয়াল এবং ২১ অক্টোবর অনুষ্ঠানটি শেষ হবে আধুনিক বাংলা গান দিয়ে।

‘তোমাকে চাই-এর ৩০ বছর উদযাপন’ আয়োজন উপলক্ষে বুধবার রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

যেখানে উপস্থিত ছিলেন আয়োজক প্রতিষ্ঠান ‘পিপহোল’-এর ফুয়াদ বিন ওমর, মীর আরিফ বিল্লাহসহ অনেকে।

জানা যায়, ঘোষণার ৭২ ঘণ্টার মধ্যে ১৫ ও ২১ অক্টোবরের টিকিট শেষ হয়ে যায়। ১৮ অক্টোবরের টিকিটও শেষের পথে। এছাড়া অনুষ্ঠানে সরাসরি উপস্থিত না হয়েও দেশ ও

দেশের বাইরে থেকে অনলাইনে অনুষ্ঠানটি উপভোগ করা যাবে। তবে সেক্ষেত্রেও আলাদা টিকিট সংগ্রহ করার ব্যবস্থা রয়েছে।

সংবাদ সম্মেলনে ফুয়াদ বিন ওমর বলেন, ‘কবীর সুমনের বয়স প্রায় ৭৪। এই বয়সেও আমাদের আয়োজনটি নিয়ে তিনি বেশ উচ্ছ্বসিত। তিনি আজকের এই সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে না পারলেও সবার জন্য একটি ভিডিও বার্তা পাঠিয়েছেন।’

ফুয়াদ বিন ওমর আরও বলেন, ছাড়ার কয়েকদিনের মধ্যে অনুষ্ঠানটির দুই দিনের টিকিট শেষ হয়ে গেছে। আর এই দর্শকদের বেশিরভাগই তরুণ। এটি আমাদের জন্য আনন্দের।

সংবাদ সম্মেলনে কবীর সুমনের একটি ভিডিও বার্তা প্রদর্শিত হয়। সেখানে তিনি বলেন, অত্যন্ত আনন্দিত বাংলাদেশে বসে গাইব। আমার বয়স প্রায় ৭৪। এখনও যে এই বুড়োর গান শোনার জন্য মানুষের এতো আগ্রহ এটা আনন্দ দেয়। আর তাদের বেশিরভাগই তরুণ।

‘তোমাকে চাই’ নিয়ে কবীর সুমন আরও বলেন, এই গান আমার জন্য একধরনের পরিচিতি বলা যায়। অনেকেই বলেন ‘তোমাকে চাই’-এর গায়ক। এটা ভালো লাগে। আবার অনেকেই বলেন, আমি জীবনমুখী গান করি। কিন্তু মাফ করবেন আমি কোনো ‘মুখী’র মধ্যে নেই। আমি আধুনিক বাংলা গান গাই।

এই ভিডিও বার্তায় সুমন আরও জানান তিনি গিটার বাজিয়ে নয় কি-বোর্ড বাজিয়ে গান গাইবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category