• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

মেহেরপুরে মসজিদে দাঁড়ানো নিয়ে দুই ভাইকে কুপিয়েছে প্রতিপক্ষরা

বিবর্তন ডেস্ক / ১৭৯ Time View
Update : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
মেহেরপুরে মসজিদে দাড়ানো নিয়ে দুই ভাইকে কুপিয়েছে প্রতিপক্ষরা
মেহেরপুরে মসজিদে দাড়ানো নিয়ে দুই ভাইকে কুপিয়েছে প্রতিপক্ষরা

শুক্রবার জুম্মার নামাজে দাড়ানো নিয়ে কথা কাটাকাটির জের ধরে দুজনকে কুপিয়ে আহত করেছে রাশেদ ও তার লোকজন। শনিবার (৮ আক্টোবর) সকাল ১০ টার দিকে মেহেরপুর সদর উপজেলার কালিগাংনী গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা: মেহেরপুর সদর উপজেলার কালীগাংনী গ্রামের মৃত সদর আলীর ছেলে শফিকুল ইসলাম ও রফিকুল ইসলাম।
স্থনীয়রা জানান, কালীগাংনী আহলে হাদিস জামে মসজিদে শুক্রবার জুম্মার নামাজের সময় সামনের কাতার ফাঁকা রেখে রশিদ মান্নানসহ কয়েকজন পেছনের কাতারে দাড়িয়ে নামাজ আদায় করে। নামাজ শেষে মসজিদের মুসল্লিদের সাথে তাদের কথা কাটাকাটি হয় । আজ শনিবার সকালে রফিকুল বাড়ি থেকে বের হলে রাশেদ, মান্নান, হামিদুল শহিদুল ও মহিবুল দেশীয় অস্ত্র দা কুড়াল, রামদা নিয়ে আক্রমন করে। এসময় শফিকুল মাটিতে লুটিয়ে পড়লে তার ভাই রফিকুল ইসলাম তাকে উদ্ধার করতে আসলে তাকেও বেদম প্রহার করে। পরে এলাকাবাসী ও পরিবারের লোকজন তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান আহত দুজনের আবস্থা আশংকা মুক্ত নয়। দুজনেরই মাথায় গভীর ক্ষত রয়েছে। আহত শফিকুল ইসলামের শরীরে ১৩ টা ও রফিকুল ইসলামের শরীরে ১৪ টা সেলাই হয়েছে।
মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category