• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

গাংনীতে আশা অফিসের কর্মচারী নিখোঁজ ॥ ম্যানেজার আটক

বিবর্তন প্রতিবেদক / ১০৪ Time View
Update : রবিবার, ২ অক্টোবর, ২০২২
গাংনীতে আশা অফিসের কর্মচারী নিখোঁজ ॥ ম্যানেজার আটক
গাংনীতে আশা অফিসের কর্মচারী নিখোঁজ ॥ ম্যানেজার আটক

মেহেরপুরের বাওট বাজারে আশা এনজিও শাখা অফিসের কর্মচারী হৃদয় হোসেন (২৩) নিখোঁজ রয়েছে। শাখা ম্যানেজার হামিনুল ইসলাম তাকে খুন করে লাশ গুম করেছে অভিযোগে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। তবে এখনও পর্যন্ত নিখোঁজ হৃদয়ের সন্ধান মেলেনি।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, ম্যানেজার হামিনুলের সঙ্গে হৃদয় হোসেনের ব্যক্তিগত বিরোধ ছিল। এর জের ধরে হৃদয়কে হত্যা করে লাশ গুম করা হয়েছে মর্মে অভিযোগ উঠে। শনিবার বিকেলে থেকে হৃদয় নিখোঁজ রয়েছে। আজ রোবববার সকালে হৃদয়ের পরিবারের লোকজন স্থানীয়দের নিয়ে বাওট বাজারে আশা এনজিও কার্যালয়ে যায়। এসময় বাইরে থেকে অফিস তালাবদ্ধ ছিল। তবে ঘরের মেঝেতে রক্ত দেখতে পেয়ে লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ তালাভেঙ্গে ভেতরে প্রবেশ করে বিভিন্ন স্থানে রক্তের দাগ এবং রক্তমাখা একটি বটি উদ্ধার করে। ম্যানেজার হৃদয়কে হত্যা করে লাশ গুম করেছে অভিযোগ তুলে স্থানীয়রা ম্যানেজারকে গণধোলাই দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে।
ঘটনাস্থল পরিদর্শন করে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, আটক ম্যানেজার হৃদয় সম্পর্কে কিছুই বলতে পারছে না। অফিসে পড়ে থাকা রক্ত নিয়েও ধুম্রজাল সৃষ্টি হয়েছে। এখনও পর্যন্ত হৃদয়ের খোঁজ মেলেনি। পুরো বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থান গ্রহণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category