• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

বিএনপি-জামায়াতের নৈরাজ্যে দেশের মানুষ আতঙ্কে দিন কাটাতো… জনপ্রশাসন প্রতিমন্ত্রী

বিবর্তন প্রতিবেদক / ১১৮ Time View
Update : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
যুব মহিলা লীগের সমাবেশে
২০০১ থেকে ২০০৬ ছিল বাংলাদেশের জন্য অন্ধকার সাল জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি বলেছেন- আজকে নারীরা জেগে উঠেছে। নারীর ক্ষমতায়ন এবং জেগে ওঠার পেছনে মাননীয় প্রধানমন্ত্রীর যে প্রচেষ্টা, তা আজ সফল হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় নিন্ম আয়ের দেশ থেকে বাংলাদেশ আজ উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। আগে শিশুদের বই পেতে বছরের মধ্যভাগ পেরিয়ে যেত। জুন জুলাই এর দিকে শিশুরা বই পেত। এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় শিশুরা আজ বছরের প্রথম তারিখে বিনামূল্যে বই পাচ্ছে।

তিনি আরও বলেন, ২০০১ থেকে ২০০৬ ছিল বাংলাদেশের জন্য অন্ধকার সাল। মানুষ সারাদিন কাজ শেষে নিশ্চিন্তে ঘুমাতে পারতো না। বিএনপি-জামায়াতের নৈরাজ্যে দেশের মানুষ আতঙ্কে দিন কাটাতো।

কৃষক সার তৈল কিনতে গিয়ে তাদের জীবন দিতে হতো। তবু সার পাওয়া যেত না। সন্ত্রাসী চাঁদাবাজদের দৌরাত্বে পুরো দেশ অকার্যকর হয়ে পড়েছিল। সেই অন্ধকার দেশ থেকে এ দেশকে আলো’র পথে এনেছে বর্তমান সরকার তথা এদেশের জনপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার বিকেলে মুজিবনগর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত যুব মহিলা লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। সমাবেশে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম।

মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তকলিমা খাতুনের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তহমিনা খাতুন।

সমাবেশে বক্তারা মুজিবনগরের চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং মুজিবনগরের ঐতিহাসিক গুরুত্বকে সমুন্নত করতে বারবার শেখ হাসিনা সরকারের প্রয়োজনীয়তা তুলে ধরেন। এসময় জেলা যুব মহিলা লীগের সা সকল ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category