• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন

মেহেরপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের খাবার বিতরণ

বিবর্তন প্রতিবেদক / ১২০ Time View
Update : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
মেহেরপুর যুবলীগের খাবার বিতরণ
মেহেরপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের খাবার বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষ্যে মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে পথচারী ও সাধারণ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার বিকালের দিকে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারের সামনে খাবার বিতরণ করা হয়।

মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক ও মেহেরপুর পৌরসভা মেয়র মাহফুজুর রহমান রিটন, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান উপস্থিত থেকে পথচারী ও সাধারণ মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

এসময় মাহফুজুর রহমান রিটন বলেন, ১৫ ই আগষ্টের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুর পরে বাংলাদেশের ভিতরের ষড়যন্ত্রকারীরা ভিন্ন ষড়যন্ত্র করছিলো। সেই ষড়যন্ত্র ও মৃত্যুকে জয় করে বাংলাদেশের মানুষের ভোটের অধিকার,ভাতের অধিকার ও ন্যায় বিচারের অধিকার ফিরিয়ে দিতে ১৯৮১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে আসেন।

আগামী দিনে বাংলাদেশকে একটি সুন্দর পর্যায়ে দিয়ে যাওয়ার জন্য মাননীয় প্রধান মন্ত্রী পথপ্রদর্শক হিসেবে যা করতে বলবেন ইনশাআল্লাহ আমরা সেটা করবো। প্রধানমন্ত্রীর কোনো যাওয়া পাওয়া নাই তিনি চান বাংলাদেশের প্রতিটা মানুষকে ভালো রাখতে।

অনুষ্ঠানে অন্যদের উপস্থিত ছিলোন মেহেরপুর জেলা যুবলীগের সদস্য সাজেদুর রহমান সাজু, ইয়ানূচ আলী, সাইদুর রহমান উজ্জল, মাহাবুব হাসান ডালিম, শহর যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শাহিদুজ্জামান সুইট, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা,মেহেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category