• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:২০ অপরাহ্ন

মেহেরপুরে এসএসসি পরীক্ষায় ২ শিক্ষক ও ২ শিক্ষার্থী বহিস্কার

বিবর্তন প্রতিবেদক / ১৮৬ Time View
Update : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২
বহিস্কার
মেহেরপুরে এসএসসি পরীক্ষায় শিক্ষক ও শিক্ষার্থী বহিস্কার

মেহেরপুরের গাংনীতে এসএসসি ভোকেশনাল ১০ম শ্রেণীর বোর্ড সমাপনী পরীক্ষায় সন্ধানী স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ২ শিক্ষার্থীকে শাস্তিমূলক ব্যবস্থা হিসাবে ১ বছরের জন্য বহিস্কার করা হয়েছে।

এছাড়াও ২ শিক্ষককে ৩ বছরের জন্য পরীক্ষা কেন্দ্রের সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। সন্ধানী স্কুল এন্ড কলেজের ১০৭ নং কক্ষে অংশগ্রহণকারী পরীক্ষার্থী মোবাইল ফোন ব্যবহার করে নকল (অসদুপায় অবলম্বন) করার অপরাধে ২ জনকে বহিস্কার এবং ২ জন কক্ষ পরিদর্শককে বহিস্কার করে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিজ্ঞান (যার বিষয় কোড নং-১৯২৫) পরীক্ষা চলাকালীন সময়ে শৃঙ্খলা বিধি ১ এর ৩ ও ১ এর ৪ উপধারা মোতাবেক অসদুপায় অবলম্বনের অপরাধে গাংনী উপজেলার গাঁড়াডোব মাধ্যমিক বিদ্যালয়ের ২ জন কারিগরী শাখার শিক্ষার্থীকে ম্যাজিস্ট্রেট এর নির্দেশনা মোতাবেক কেন্দ্রের হল সুপার খুরশিদা খাতুন (জোতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক) এবং সহকারী কেন্দ্র সচিব (বাঁশবাড়ীয়া টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ) আবুল কালাম আজাদ স্বপন শাস্তিমূলক ব্যবস্থা হিসাবে ১ বছরের জন্য বহিস্কার করেন।

এসময় ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে। উপজেলা নিবার্হী অফিসার মৌসুমী খানমের নির্দেশনায় কেন্দ্র পরিদর্শক হিসাবে গাংনী পাইলট সরকারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক আরমান আলী ও হোগলবাড়ীয়া হাজী ভরসউদ্দীন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সাহাবুল হক নামের ২ জনকে ৩ বছরের জন্য পরীক্ষা কেন্দ্রের সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। এসময় পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব (গাংনী পাইলট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আফজাল হোসেন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category