• শুক্রবার, ০২ জুন ২০২৩, ০৯:৪১ অপরাহ্ন

গাংনীতে এসিআই মটরস এর উদ্যোগে সোনালিকা ডে ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

বিবর্তন প্রতিবেদক: / ২২৪ Time View
Update : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
গাংনীতে এসিআই মটরস এর উদ্যোগে সোনালিকা ডে ও মত বিনিময় সভা অনুষ্ঠিত
গাংনীতে এসিআই মটরস এর উদ্যোগে সোনালিকা ডে ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

মেহেরপুরের গাংনীতে এসিআই মোটরস লিমিটেডের সোনালিকা ডে- ২০২২ এর বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বাঁশবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে দিনব্যাপী অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

 

এসিআই মটরস এর সিনিয়র রিজিওনাল ম্যানেজার যশোর রিজিয়ন আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং এসিআই মটরস এর সিনিয়র ট্যারিটরি ম্যানেজার মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইটিএল ইন্ডিয়া এর সার্ভিস হেড বাংলাদেশ মিঃ দিপেন্দু রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস  এসিআই মটরস এর সেলস বিভাগের  সিনিয়র এরিয়া ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র রিজিওনাল ম্যানেজার অরুন কান্তি। অনুষ্ঠানে মেহেরপুর জেলার বিভিন্ন কৃষি উদ্দোক্তাগণ,সোনালিকা ট্যাক্টর এর মালিকগণ  সহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।

 

অনুষ্ঠানে অতিথিগণ প্রদর্শনীর জন্য এসিআই মটরস এর সোনালিকা ট্যাক্টর, এর সার্ভিসসহ বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং এসিআই মোটরস দক্ষিণাঞ্চলের এ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আতিয়ার রহমান, এসিআই মটরস বিভিন্ন মেশিনারী ও কৃষকদের বিভিন্ন সেবা প্রদানের জন্য এসিআই মোটরস এর সার্ভিস বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার রেদোয়ানুল ইসলাম। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গাংনী টেরিটোরির সিনিয়র ম্যানেজার ফয়সাল আহমেদ। অনুষ্ঠানে এসিআই মোটরস এর সোনালিকা ট্যাক্টর ও এর বিভিন্ন স্পেয়ার পার্টস ও এর সার্ভিসিং গুলো নিয়ে অনেকগুলো স্টল দেয়া হয়। এসিআই মোটরস এর যে সমস্ত গ্রাহকরা সোনালিকা ট্যাক্টর ক্রয় করেছেন তাদেরকে নিয়ে এ মেলার আয়োজন করা হয়। এসিআই মোটরস এর পক্ষ থেকে গ্রাহকের জন্য বিক্রয়ের সেবা, বিভিন্ন অফার ও সুযোগ সুবিধার কথা তাদের জানানো হয়।

 

মেলার স্টলে ৪ টি সোনালিকা ট্যাক্টর গ্রাহকদের ডেলিভারি দেয়া হয়। এছাড়া দিনব্যাপি এ অনুষ্ঠানে গ্রাহকদের জন্য বিভিন্ন রকন খেলা, নাস্তা লাঞ্চসহ বিভিন্ন গিফট আইটেম প্রদান করা হয়। মেলায় সোনালিকা ট্যাক্টরের বিক্রয় পরবর্তী কোন সমস্যা তাৎক্ষণিক সমাধান দেয়া হয়। সোনালিকা ট্যাক্টরের গ্রাহকরা এসিআই মোটরস এর সেবায় আনন্দিত ও খুশী বলে তারা জানান।এসিআই মোটরস ২০০৭ সাল থেকে এসিআই মোটরস বাংলাদেশের কৃষি যান্ত্রিকরনে প্রধান ভুমিকা পালন করছে। এসিআই মোটরস এর ট্যাক্টর ও পাওয়ারটিলার দিয়ে দেশের তিন ভাগের একভাগ কৃষি জমি চাষ করা হচ্ছে। বিগত কয়েকবছর ধরে সোনালিকা ট্যাক্টর বাংলাদেশের ট্যাক্টর ইন্ডাস্ট্রিতে শীর্ষ  স্থানে অবস্থান করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!