• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন

মেহেরপুরে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

বিবর্তন প্রতিবেদক / ২০৪ Time View
Update : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
মামলা
মেহেরপুরে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

মেহেরপুরে পেঁপে ও মাল্টা খাওয়ার লোভ দেখিয়ে ৫ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা অভিযোগে মাইনুল ইসলাম(৫৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভূগীর পিতা।

গতকাল সোমবার (১৯-সেপ্টেম্বর) মাঠে পাকা পেঁপে ও মাল্টা খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ চেষ্টা করে। ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত মাইনুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার টেঙ্গারমাঠ গ্রামের শিশিরপাড়ার ইছাহক আলী ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়,৫ম শ্রেণী পড়ুয়া ওই স্কুল ছাত্রীকে পাকা পেঁপে ও মাল্টা খাওয়ানোর নাম করে মাঠে ডেকে নিয়ে যাই মাইনুল ইসলাম। মাঠে নিয়ে ধর্ষণ চেষ্টা করলে ওই স্কুল ছাত্রীর আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে মাইনুল ইসলাম পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। মাইনুল ইসলাম তিন সন্তানের জনক ও পেশায় একজন দিনমজুর। তার বিরুদ্ধে ইতিপূর্বে আরো নানা অভিযোগ রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বৈকণ্ঠপুর ক্যাম্প এর ইনচার্জ এসআই আব্দুল মতিন জানান, ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে মেহেরপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০( সংশোধিত২০০৩) এর ৯ এর ৪(খ) একটি মামলা দায়ের করেন।যার মামলা নং-৩২,তারিখ-২০.০৯.২০২২ইং।

পুলিশ ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে, মেহেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা সম্পূর্ণ করে। পরে বিকেলের দিকে তাকে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর কাছে নিলে ১৬৪ ধারায় জবানবন্দী রেকর্ড করা হয়।

মেহেরপুর সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত মাইনুল ইসলামকে আটকের জন্য চেষ্টা করছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

One response to “মেহেরপুরে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা”

  1. AOWAL HOASSAIN says:

    এসব লোকদের ক্রসফায়ার দিয়ে মেরে ফেলতে হবে। অন্যরা দেখে এসব কাজ করার সাহস না পাই যেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category