• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:০৭ অপরাহ্ন

মুজিবনগরে অনলাইন জুয়ায় জড়িত প্রশনজিৎ হালদার ও সুমন গ্রেফতার

বিবর্তন প্রতিবেদক: / ১১৪ Time View
Update : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
মুজিবনগরে অনলাইন জুয়ায় জড়িত প্রশনজিৎ হালদার ও সুমন গ্রেফতার
মুজিবনগরে অনলাইন জুয়ায় জড়িত প্রশনজিৎ হালদার ও সুমন গ্রেফতার

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সাইবার ক্রাইম ইনভেস্টেগেশন সেলের অভিযানে অনলাইন জুয়ায় জড়িত থাকার অভিযোগে কোমরপুর গ্রামের প্রশনজিৎ হালদার ও সুমন নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে ।

প্রশনজিৎ হালদার (২৫) মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মধু হালদারের ছেলে এবং সুমন (২৪) একই গ্রামের নজরুল ইসলামের ছেলে। সোমবার সন্ধ্যার দিকে মেহেরপুর ডিবি পুলিশ ও সাইবার ক্রাইম ইনভেস্টেগেশন সেল যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। এসময় সুমনের বাসা থেকে ২ লক্ষ ১ হাজার ১শ টাকা উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ জানান, গোপন সংবাদেও ভিত্তিতে মেহেরপুর জেলা গোয়ন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্মকর্তা এস আই মনিরের নেতৃত্বে পুলিশের একটি যৌথদল মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামে অভিযান চালিয়ে প্রশনজিৎ হালদার ও সুমনকে আটক করে। আটককৃত প্রশনজিৎ হালদার ও সুমনের এজেন্ট নাম্বার থেকে প্রতিদিন ১৫-১৬ লক্ষ টাকা ট্রানজেকশন হওয়ায় তাদের বিষয়ে অনুসন্ধান শুরু করে পুলিশ। খোজ নিয়ে আনলাইন জুয়ায় সম্পৃক্ততা পাওয়া যায়।

 

উল্লেখ্য: গত ২৪ আগস্ট অনলাইন জুয়ার এজেন্ট বদরুদ্দোজা রয়েলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ আরো ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। যারা অনলাইন জুয়ার এজেন্ট হিসেবে কাজ করছে। এর কিছুদিন পর ১১ সেপ্টেম্বর পুলিশ ওই ১৬ জনের মধ্যে শামিম নামের এক এজেন্টের পরিচালনাকারী নিমাই হালদার নামের একজনকে আটক করে। তবে রয়েলকে আটকের প্রায় এক মাস হয়ে আসছে অথচ বাকি ১৬ এজেন্টের কেউ গ্রেফতার হয়নি। ফলে অনলাইন জুয়ার রমরমা ব্যবসা তারা এখনও চালিয়ে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category