• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:২৪ অপরাহ্ন

ইবি ছাত্রী ঊর্মি হত্যা মামলায় স্বামী শ্বশুরের দুই দিনের রিমান্ড মঞ্জুর

বিবর্তন প্রতিবেদক / ৩৩৮ Time View
Update : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
রিমান্ড মঞ্জুর
ইবি ছাত্রী ঊর্মি হত্যা মামলায় স্বামী শ্বশুরের দুই দিনের রিমান্ড মঞ্জুর

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মেধাবী ছাত্রী নিশাত তাসনিন ঊর্মি(২৩) হত্যা মামলায় তার স্বামী আশফাকুজ্জামান প্রিন্স ও শশুর হাশেম শাহের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার(১৮ সেপ্টেম্বর) দুপুরে প্রথম শ্রেণীর আমলী আদালত, গাংনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তারেক হাসানের আদালতে শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী নিশাত তাসনিন ঊর্মি মেহেরপুরের গাংনী উপজেলার চাঁদপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীন জানান, হত্যার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ড চাইলে আদালত ০২ (সোম ও মঙ্গলবার) দিনের রিমান্ড মঞ্জুর করে। জিজ্ঞাসাবাদ এর জন্য সোমবার (১৯-সেপ্টেম্বর) তাদের গাংনী থানায় নেয়া হবে।

তিনি আরও জানান, ময়না তদন্তের প্রতিবেদনের অপেক্ষায় আছি। এদিকে উর্মির শাশুড়ি পলাতক থাকায় তাকে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

উল্লেখ্যঃ ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রী উর্মিকে তার স্বামী আশফাকুজ্জামান প্রিন্স গত ৮-ই সেপ্টেম্বর রাতে শ্বাস রোধ করে হত্যা করে আত্মহত্যা নাটক সাজিয়েছিলেন।

এ ঘটনায় উর্মীর পিতা গোলাম কিবরিয়া গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঐদিনই উর্মীর স্বামী আশফাকুজ্জামান প্রিন্স ও তার শশুর পদ্মা এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী শফিউল ইসলাম হাশেম শাহ কে আটক করে গাংনী থানা পুলিশ।যার মামলা নং-০৭, তারিখ:০৯/০৯/২০২২।

ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মেধাবী ছাত্রী উর্মি হত্যার ঘটনায় তার সহপাঠীরা হত্যাকারের বিচার চেয়ে মানববন্ধন ও সমাবেশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category