• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন

কুমারখালীতে ভূমি অফিসের পিয়নকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি / ১৪২ Time View
Update : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

কুষ্টিয়ার কুমারখালীতে ছুরিকাঘাতে আব্দুর রাজ্জাক (৫৮) নামে ভূমি অফিসের এক পিয়নকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কয়েকজন।

আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রাজ্জাক কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। তিনি কুমারখালী ভূমি অফিসের পিয়ন পদে চাকরি করতেন।

নিহতের স্বজনরা বলেন, চোরকে মারার প্রতিবাদ করায় আব্দুর রাজ্জাককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শইদুল, লিমন, সরুদ্দিনসহ তাদের লোকজন প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে। আমরা খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে একজনকে গরুচোর দাবি করে তাকে মারধর করে

কোমরকান্দি গ্রামের শইদুল, লিমন, সরুদ্দিনসহ ২০-২৫ জন। এ সময় আব্দুর রাজ্জাক মারপিটের প্রতিবাদ করে এবং পুলিশের হাতে তুলে দেওয়ার জন্য অনুরোধ করে তাদের। পরে আব্দুর রাজ্জাকসহ গ্রামের অনেকেই পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সমস্যার সমাধান করে দেয়।

এ ঘটনাকে কেন্দ্র করে রোববার সকালে কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আব্দুর রাজ্জাক চা খেতে গেলে তাকে কুপিয়ে মেরে ফেলে শইদুল, লিমন, সরুদ্দিনসহ তাদের লোকজন। এ ঘটনায় আহত হয়েছেন কয়েকজন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আব্দুর রাজ্জাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category