• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন

মেহেরপুরে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক দুই

বিবর্তন প্রতিবেদক / ২৩৬ Time View
Update : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
আটক দুই
মেহেরপুরে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক দুই

প্রেমিকাকে নিয়ে ঘুরতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রাম থেকে দুই ধর্ষককে আটক করেছে পুলিশ ।

আটককৃতরা হলেন মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামের গাজির ছেলে আলমগীর হোসেন (২৫) ও একই গ্রামের জমসের আলীর ছেলে ফিরোজ আলী (২৪)।

আটককৃতদের আদালতে সোপার্দ করলে আসামিরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারক্তি মূলক জবানবন্দি দেওয়ায় আদালত তাদের জেল হাজতে প্রেরন করে।

পুলিশ ও গ্রামবাসি জানান, সদর উপজেলার আশরাফপুর গ্রামের মিলন আলীর ৯ম শ্রেনী পড়ুয়া মেয়ের সাথে একই গ্রামের ইয়াদুলের ছেলে ইউসুফের প্রেমের সম্পর্ক ছিলো। এই সম্পর্কের সুত্র ধরে গত ২৪ আগষ্ট মেয়েটি তার প্রেমিক ইউসুফ ও ইউসুফের ৪ বন্ধু মিলে বিকালে আশরাফপুর গ্রামের রোয়াখালি বিলে বেড়াতে যায়।

ঘুরতে ঘুরতে সন্ধ্যা হয়ে যাওয়ার সুযোগে প্রেমিক ইউসুফ ও তার বন্ধুরা মিলে মেয়েটিকে জোরপূর্বক পাশের কলা বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। এই ঘটনায় মেয়ের বাবা মিলন আলী বাদি হয়ে ৫ জনের নামে সদর থানায় মামলা দায়ের করে । মামলা নম্বর ৫। তারিখ ২ সেপ্টম্বর ২০২২।

মিলন আলী বলেন স্থানীয় প্রভাবশালীদের চাপে প্রথমে মামলা করতে পারিনি। উনারা বিষয়টি গ্রাম্য শালিশে মিমাংসার আশ্বাস দিয়ে কোন সমাধান না করাতে থানায় মামলা করতে দেরি হয়েছে।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, দেরিতে মামলা হওয়ায় আলামত পেতে সমস্যা হচ্ছিলো। পরে প্রযুক্তির মাধ্যমে খুঁজে আসামিদের আটক করা হয়েছে। আসামিরা আদালতে ১৬৪ ধারায় শিকারক্তি মুলক জবানবন্দি দিয়েছে। আদালত তাদের জেল হাজতে পাঠিয়েছে। আরও তদন্তের সার্থে এই মুহুর্তে বাকি আসামিদের নাম প্রকাশ করা যাচ্ছেনা। তিনি আরও বলেন ভিকটিমের ডাক্তারি পরিক্ষা ও জবানবন্দি নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category