• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

গাংনী বাজার কমিটির নির্বাচনে ২৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বিবর্তন প্রতিবেদক / ১২১ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
মনোনয়নপত্র
গাংনী বাজার কমিটির নির্বাচনে ২৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মেহেরপুর গাংনী বাজার কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের সময় পার হয়েছে। গতকাল বৃহস্পতিবার শেষ দিন পর্যন্ত ১৫ টি পদে ২৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়পত্র দাখিলকারীদের মধ্যে সভাপতি পদে মাহবুবুর রহমান স্বপন, সাফিউল বাসার ও সালাউদ্দীন শাওন। সহ সভাপতি পদে আক্তারুজ্জামান কাজল ও তুহিন রেজা। সাধারণ সম্পাদক পদে বজলুর রহমান বুলু ও মোঃ রফিক। সহ সাধারণ সম্পাদক পদে আশিক ইকবাল তুষার ও রাজিব মিয়া রাজু। অর্থ সম্পাদক পদে আলমগীর হোসেন, মামুনুর রশিদ, সজিব হোসেন ও মোঃ সরোয়ার। প্রচার সম্পাদক পদে কামরুজ্জামান বাবু ও মোঃ রাজু। দপ্তর সম্পাদক পদে সামসুজ্জোহা ও হোসেন আলী।
নির্বাহী সদস্যর ৮টি পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৯ জন।

এরা হলেন- এনামুল হক, জয়নাল আলী, জুয়েল রানা বিপুল, মফিজুল ইসলাম, লিটন হোসেন, মোঃ রতন, বাকা বিল্লাহ, বাবলু মিয়া ও হোসেন আলী।

শুক্রবার ২৬ আগস্ট মনোনয়পত্র যাচাই বাছাই, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৭ আগস্ট, প্রতীক বরাদ্দ ২৮ আগস্ট এবং ভোট গ্রহণ ৮ সেপ্টেম্বর।

এদিকে নির্বাচন ঘিরে গাংনী বাজারের ব্যবসায়ীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। প্রার্থীরা তাদের কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন। একই সাথে ভোটারদের কাছে দিয়ে দোয়া ও সমর্থন কামনা করছেন তারা। এ নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ৯৪১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category