• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:
গাংনীতে জমি রক্ষায় সংবাদ সম্মেলন গাংনীতে নাশকতা মামলায় বিএনপি নেতা জাহাঙ্গীর গ্রেফতার মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাড়ছে প্রতিবন্ধীর সংখ্যা একই পরিবারে ১৭ জন প্রতিবন্ধী মেহেরপুর জেলা পরিষদের রেস্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন গাংনীর সাহারবাটি গ্রামের সাবেক মেম্বার রুহুল কুদ্দুসের দাফন সম্পন্ন কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঝরলো দুটি প্রাণ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গাংনী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত গাংনী উপজেলা নির্মান শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

শ্যামনগরে মুন্ডাদের ওপর হামলায় আহত অবস্থায় একজনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি / ১৪০ Time View
Update : শনিবার, ২০ আগস্ট, ২০২২

শ্যামনগরে জমি দখলকে কেন্দ্র করে ভূমিদস্যূদের হামলায় আহত নরেন্দ্র মুন্ডা (৭০) চিকিৎসাধীন অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজে মারা গেছেন।

শনিবার (২০ আগস্ট) বেলা ৪টার দিকে তিনি মারা যান।

নিহত নরেন্দ্র মুন্ডার ছেলে সনাতন মুন্ডা জানান, শুক্রবার ১৯ আগস্ট তাদের পারিবারিক জমি দখলের উদ্দেশ্যে স্থানীয় রাশেদুল সরদার ও এবাদুল সরদারের নেতৃত্বে প্রায় ২ শতাধিক অস্ত্রধারী সন্ত্রাসী তাদের ওপর হামলা করে।

এতে তার পিতা নরেন্দ্র মুন্ডা গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা মেডিকেল কলেজে নিয়ে আসা হয়।

শনিবার বেলা ৪ টারদিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাতক্ষীরা মেডিকেল কলেজের পরিচালক ড. কুদরত ই খুদা জানিয়েছেন, নরেন্দ্র মুন্ডা গতকাল এখানে ভর্তি হয়েছিলেন।

পরিবারটি চাইলে ময়নাতদন্ত করা হবে। তবে ডাক্তার আসতে একটু দেরী হচ্ছে। আজ রাতে সম্ভব না হলে লাশ ফ্রোজেন করে রেখে আগামীকাল সকালে ময়নাতদন্ত সম্পন্ন হবে।

সাতক্ষীরা সদর থানার ওসি স ম কাইয়ূম বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। খুব শীঘ্রই পুলিশ হাসপাতালে পৌছাবে। পরিবারটি যদি মামলা করে তবে ময়নাতদন্ত হবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গতঃ গতকাল ১৯ আগস্ট সকাল ১০টার দিকে ২ শতাধিক সন্ত্রাসী শ্যামনগরের ধূমঘাট এলাকায় জমি দখলের উদ্দেশ্যে হামলা করে।

হামলায় ৪ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরা হলেন নরেন্দ্র মুন্ডা, রীনা মুন্ডা, বিলাসী মুন্ডা এবং সুলতা মুন্ডা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category