• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৫৫ অপরাহ্ন

এশিয়া কাপের দল ঘোষণা করল শ্রীলংকা, আছেন ‘বেবি মালিঙ্গা’

বিবর্তন ডেস্ক / ১৩৩ Time View
Update : শনিবার, ২০ আগস্ট, ২০২২
এশিয়া কাপ
এশিয়া কাপের দল ঘোষণা করল শ্রীলংকা

এবারের এশিয়া কাপে অংশ নিতে যাওয়া ৬ দেশের মধ্যে পাঁচটিই দল ঘোষণা করেছে আগেই। বাকি ছিল শুধু শ্রীলংকা। শেষ দল হিসেবে স্কোয়াড ঘোষণা করল লংকান বোর্ড।

২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা। দ্বীপরাষ্ট্রের হয়ে এবার লঙ্কানদের নেতৃত্ব দেবেন দাসুন শানাকা। দলে জায়গা ফিরে পেয়েছেন অভিজ্ঞ দিনেশ চান্ডিমাল। এছাড়া ‘বেবি মালিঙ্গা’খ্যাত মাথিসা পাথিরানাও সুযোগ পেয়েছেন এশিয়া কাপ স্কোয়াডে। সাতজন পেসার ও চারজন স্পিনার রয়েছে স্কোয়াডে ।

এবারের এশিয়া কাপের আয়োজক প্রথমে ছিল শ্রীলংকা। কিন্তু দেশটি চলমান অর্থনৈতিক সংকটের কারণে সে গুরু দায়িত্ব থেকে সরে আসে তারা। শ্রীলংকা ক্রিকেট বোর্ড জানিয়ে দেয়, তাদের পক্ষে টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নয়। এরপর টুর্নামেন্ট সরিয়ে নেওয়া হয় সংযুক্ত আরব আমিরাতে।

আগামী ২৭ আগস্ট পর্দা উঠবে এ মেগা আসরের। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই আফগানিস্তানের মুখোমুখি হবে শ্রীলংকা।

শ্রীলংকা এশিয়া কাপ স্কোয়াড

দাসুন শানাকা (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), চারিথা আসালঙ্কা (সহঅধিনায়ক), ভানুকা রাজাপাকসে (উইকেটরক্ষক), আশেন বান্দারা, ধনঞ্জয় ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকশানা, জেফ্রি ভেন্ডারসে, প্রবীণ জয়াবিক্রমে, দুশমন্ত চামিরা, বিনুরা ফার্নান্দো, চামিকা করুণারত্নে, দিলশান মধুশঙ্কা, মাথিসা পাথিরানা, দিনেশ চান্ডিমাল (উইকেটরক্ষক), নোয়ানিন্দু ফার্নান্দো, কাসুন রাজিথা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category