• সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৮ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি  / ১৭৭ Time View
Update : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

যথাযোগ্য মর্যাদায় সারা দেশের ন্যায় চুয়াডাঙ্গায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ সোমবার সকাল ৭ টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বিভিন্ন সংগঠন।

প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন আমিনুল ইসলাম খান , পুলিশ সুপার জাহিদুল ইসলাম, পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, সিভিল সার্জন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এর আগে বিভিন্ন সংগঠন শোকরালী নিয়ে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে উপস্থিত হয়। ঘড়ির কাঁটা ৭টা বাজার সাথে সাথে শ্রদ্ধা নিবেদন শুরু করা হয়। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গায় বহুমুখী মানবকল্যাণ সংস্থার আয়োজনে রালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

এ উপলক্ষে সকালে সংস্থার একাডেমি মোড় কার্যালয় থেকে একটি শোকরালী বের করা হয়। রালিটি শহরের প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসকের চত্বরে এসে পৌছায়।

পরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতার ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বহুমুখী মানবকল্যাণ সংস্থার চুয়াডাঙ্গা জেলার সভাপতি সাবেক অধ্যক্ষ অধ্যাপক সিদ্দিকুর রহমান, সংস্থার নির্বাহী পরিচালক সাংবাদিক বিপুল আশরাফ, সংস্থার কো অডিনেটর মনিরুজ্জামান সোহাগ ও সোহেল রানা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Content is protected !!