• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
গাংনীতে বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার গ্রামে গ্রামে কুমড়ো বড়ি তৈরীর ধুম গাংনীতে জোরপূর্বক জ‌মি দখ‌লের অপ‌চেষ্টার বিরু‌দ্ধে সংবাদ সম্মেলন গাংনীতে নাশকতা মামলায় বিএনপি নেতা জাহাঙ্গীর গ্রেফতার মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাড়ছে প্রতিবন্ধীর সংখ্যা একই পরিবারে ১৭ জন প্রতিবন্ধী মেহেরপুর জেলা পরিষদের রেস্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন গাংনীর সাহারবাটি গ্রামের সাবেক মেম্বার রুহুল কুদ্দুসের দাফন সম্পন্ন কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঝরলো দুটি প্রাণ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

নিঃসঙ্গতায় জাহ্নবী

বিনোদন ডেস্ক / ১২৭ Time View
Update : সোমবার, ৮ আগস্ট, ২০২২

একাই ভালো আছেন জাহ্নবী কাপুর। যদিও মাঝেমধ্যে একাকীত্ব গ্রাস করে তাঁকে, সম্প্রতি একথাই প্রকাশ করেছেন নায়িকা। ‘কফি উইথ করণ’ এ এসে সম্প্রতি নিজের ‘সিঙ্গেল’ হওয়ার বিষয়টি জানিয়েছেন জাহ্নবী। পাশাপাশি এটাও ফাঁস করেছেন নায়িকা, কেউ তাঁকে মলম লাগাতে চাইলে যেন দূরে থাকে।

২৯শে জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘গুড লাক জেরি’। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘কোলামাভু কোকিলা’-র অফিসিয়্যাল রিমেক এই ছবি। ওই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন নয়নতারা। হিন্দি ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন জাহ্নবী। তিনি একজন মাদক চোরাকারবারী চরিত্রে অভিনয় করেছেন ছবিতে।

জাহ্নবী বলেন, ‘আমি একাই ভালো আছি। মাঝেমধ্যে একাকীত্ব বোধ হয়। ’ যাঁরা অভিনেত্রীকে ডেট করতে চান তাঁদের উদ্দেশ্যে জাহ্নবীর মন্তব্য, ‘আমি সেই জিনিসগুলির প্রতি আকর্ষণ বোধ করি, যেগুলি নিরাময় করে। আমি সেগুলি রাখতে পছন্দ করি। তুমি যদি আরোগ্য চাও, চলে যাও, এখানে এসো না।

অতীত সম্পর্কে ইঙ্গিত দিয়ে জাহ্নবী বলেছেন, ‘ঘনিষ্ঠতা এতটাই সহজ হয়ে উঠেছে, কেউ যখনই চায় তখনই পেয়ে যায়। মানুষকে এটির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ করতেও ভয় পায়। অনেকেই ঘনিষ্ঠতা নিয়ে ভয় পায়। ফলে সত্যিকারের সংযোগ তৈরির ক্ষেত্রেও ভয় হয়।

ভবিষ্যতের প্রেমিক সম্পর্কে কোনও বার্তা দিতে বলা হলে জাহ্নবী বলেন, ‘আমার সঙ্গে ভালো ব্যবহার করুক। আমাকে খুশি রাখুক। আমারও মনে হয় তাঁকে ভালো রাখতে পারব। আমি সবসময় তাঁর পাশে থাকব।

প্রেম নিয়ে এই দুই তরুণ নায়িকাকে বেশ কিছু প্রশ্ন করেন করণ। সঙ্গে এটাও ফাঁস করেন দু’জনে একসঙ্গে দুই ভাইয়ের সঙ্গে প্রেম করেছেন। আর করণের মুখ থেকে এই কথা চাউর হওয়ার সঙ্গে সঙ্গেই পাহারিয়া ভাইদের সঙ্গেই দুই নায়িকার ছবি ভাইরাল হয়।

দুই ভাই হলেন, বীর এবং শিখর পাহারিয়া। মুম্বাইয়ের নাম করা ধনী এবং রাজনৈতিক ক্ষমতাসম্পন্ন এই পাহারিয়া পরিবার। এদের দাদু (মায়ের বাবা) সুশীল কুমার শিন্ডে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। বাবার নানারকম ব্যবসা আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category