• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে স্ত্রীকে ‘ধর্ষণ’

বিবর্তন ডেস্ক / ১৪৩ Time View
Update : রবিবার, ৭ আগস্ট, ২০২২

গাজীপুরে স্বামীকে মারধরের পর চলন্ত বাস থেকে ফেলে দিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে।
জেলার বিভিন্ন রুটে চলাচলকারী তাকওয়া পরিবহনের একটি বাসে শনিবার ভোরে এ ঘটনা ঘটে। ঘটনার পর বাসটি জব্দ করা হয়েছে।
এ ঘটনার মামলায় পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন মো. রাকিব মোল্লা, সুমন খান, মো. সজিব, মো. সুমন হাসান ও মো. শাহিন মিয়া। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি, তবে তাদের বয়স ১৯ থেকে ২৩ বছরের মধ্যে বলে জানা গেছে।
শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সানোয়ার হোসেন বলেন, ‘এ বিষয়ে আজ সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।’
এজাহারের বরাতে পুলিশ কর্মকর্তা জানান, নওগাঁ থেকে শুক্রবার রাত ৩টার দিকে গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাসে স্বামীর সঙ্গে নামেন ওই গুহবধূ।
ময়মনসিংহের স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ভাড়া বাড়িতে যেতে অপর একটি গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তারা। রাত ৩টা ১০ মিনিটে তাকওয়া পরিবহনের বাসটিতে ওঠেন তারা। এ সময় বাসে ৬ থেকে ৭ জন যাত্রীকে দেখতে পান।
রওনার কিছু সময় পর বাসটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়ায় পৌঁছালে দুজন যাত্রী নেমে যান। রাত ৩টা ৪০ মিনিটে বাসটি মহাসড়কের মাওনা চৌরাস্তা ফ্লাইওভার পার হয়ে কিছুদূর সামনে গেলে চলন্ত বাসে থাকা অজ্ঞাত ২ থেকে ৩ জন লোক হঠাৎ ওই নারীর স্বামীকে মারধর শুরু করলে তাদের হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করেন ওই নারী।
এ সময় তারা ওই নারীর মুখ চেপে ধরে রাখে এবং স্বামীকে মারধর করে টাকা-পয়সা ছিনিয়ে নেয়। এরপর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে ওই নারীকে নিয়ে তারা ঢাকার দিকে চলে যায়। পরে বাসের ভেতরে ওই নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করেন তারা। এরপর জৈনা বাজারে ইউটার্ন ঘুরে ওই নারীকে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় ফেলে যায়।
শনিবার সকালে অপরিচিত একটি মোবাইল থেকে ফোন করে ওই নারী জয়দেবপুর থানায় আছেন বলে স্বামীকে জানান। খবর পেয়ে তার স্বামী সেখানে গিয়ে বিস্তারিত শোনেন। পরে ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনায় গৃহবধূর স্বামী শ্রীপুর থানায় শনিবার রাতে মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে।
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মঞ্জুর মোর্শেদ বলেন, ‘বেলা ৩টার দিকে ওই নারীকে হাসপাতালে আনা হলে গাইনী বিভাগে ভর্তি করা হয়। আজ (রোববার) তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।’
এর আগে গত মঙ্গলবার দিবাগত রাতে কুষ্টিয়া থেকে ঈগল এক্সপ্রেসের একটি বাসে ডাকাতি ও এক নারী যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। পরে টাঙ্গাইলের মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের পাশে বালুর ঢিবির কাছে বাসের গতি থামিয়ে ডাকাতরা পালিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category