• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:১৯ অপরাহ্ন

সমুদ্র মহড়া পরিদর্শন করলেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী

বিবর্তন ডেস্ক / ১২৬ Time View
Update : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

বাংলাদেশ  কোস্ট গার্ড জাহাজ তাজউদ্দিন এ উপস্থিত থেকে কোস্ট গার্ড এর সমুদ্র মহড়া পরিদর্শন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি।

শুক্রবার সকাল ১০ টা থেকে মহড়ায় কোস্ট গার্ড এর জাহাজ সমুহের স্টিম পাস্ট, VBSS EXERCISE, ২০ মিটার রেসকিউ বোট, মেটাল শার্ক এবং কোস্ট গার্ড জাহাজ কামরুজ্জামান দ্বারা POLLUTUION CONTROL EXERCISE, ডিসপারসেন্ট ডেলিভারি ও ওয়াটার গান অপারেশন প্রদর্শন করা হয়।

সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব জনাব মোঃ আখতার হোসেন, সুরক্ষা সেবা বিভাগের সচিব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ, এসপিপি, এনএফডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি এবং বাংলাদেশ কোস্ট গার্ড মহাপরিচালক রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি (Rear Admiral Ashraful Hoq Chowdhury, ndu, afwc, psc)।

এছাড়াও বাংলাদেশ কোস্ট গার্ডের উর্দ্ধতন কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন। শুক্রবার (০৫ আগস্ট) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি আরও বলেন, মাননীয় স্বরাষ্ট মন্ত্রীর এ সমুদ্র মহড়ায় অংশ গ্রহণের মাধ্যমে বাংলাদেশ কোস্ট গার্ড এর সকল স্তরের সদস্যগণ আরো অনুপ্রানিত হয়ে সমুদ্র উপকূল রক্ষায় অগ্রনী ভূমিকা রাখবে মর্মে আশা করা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category