• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

মেহেরপুরে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালন

বিবর্তন প্রতিবেদক / ১৩১ Time View
Update : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

মেহেরপুরে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে  শুক্রবার সকাল সাড়ে ৯ টার সময় মেহেরপুর জেলা প্রশাসন চত্ত্বরে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি  ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি ।
এসময় মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার মো: রাফিউল আলম, মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (ডিডি) মৃধা মো: মুজাহিদুল ইসলাম,  অতিরিক্ত জেলা প্রশাসক লিংকন বিশ্বাস, নাজমুল হুদা, আশরাফুজ্জামান ভূঁইয়া, মেহেরপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট পল্লব ভট্টচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে তার মাগফেরাত কামনা করে  বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এসময়  স্থানীয়দের মধ্যে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।
দিনটি উপলক্ষে জেলা প্রশাসন,  জেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলো বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category