• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন

গাংনী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি, আবিবের কৃতজ্ঞতা প্রকাশ

বিবর্তন প্রতিবেদক / ৪২১ Time View
Update : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

গাংনী উপজেলা ছাত্রলীগের ১৬১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ মেহেরপুর জেলা শাখার সভাপতি আব্দুস সালাম বাঁধন ও সাধারণ সম্পাদক মুন্তাসির জামান মৃদুল।

শোকের মাস আগস্ট শুরুর ঠিক আগ মুহুর্ত গত ৩১ জুলাই রাতে এই কমিটি অনুমোদন দেয়। সাবেক ও বর্তমান নেতাকর্মীরা অভিনন্দন জানিয়ে বার্তা দিচ্ছে গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নতুন নেতৃত্বের সকলকে।

আমার এমপি এর সাবেক অ্যাম্বাসেডর ও ছাত্রলীগের নিবেদিত প্রাণ আবির হামজাকে গাংনী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীত করায় গাংনী উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান মুকুল, গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু ও আসিফ ইকবাল অনিককে আমৃত্যু কৃতজ্ঞতা জানিয়েছে আবির।

একান্ত আলাপচারিতায় আবির বলে আমৃত্যু ছাত্রলীগের একজন কর্মী হিসেবে নিজেকে বিশ্বাস করি। বর্তমান কমিটির ছাত্রলীগ হবে ছাত্রদের যোগ্য প্রতিনিধি। শোকের মাস আগস্ট।

আমি সশ্রদ্ধ চিত্তে স্মরণ করি হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান বাংলা ও বাঙ্গাালির এক অবিসংবাদিত নেতা যার জন্ম হয়েছিল বলেই আমরা স্বাধীন সার্বভৌম রাষ্ট্র হিসেবে মাথা উচু করে কথা বলতে পারি বাংলাদেশ বলতে কেবল তাকেই বোঝে গোটা বিশ্ব সেই মহামানব জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

আমি আরো স্মরণ করি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবকে ও ১৯৭৫ এর ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যকে। আমি স্মরণ করি জাতীয় চার নেতাকে।

শোকের এই মাসে শোক হোক শক্তি এই প্রত্যয় নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে গাংনী উপজেলা ছাত্রলীগকে সমগ্র উপজেলায় এক মানবিক ও আদর্শ ছাত্রলীগ হিসেবে পরিচয় করিয়ে দিতে চাই।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরত্ন শেখ হাসিনার সকল নির্দেশনা মেনে তার হাতকে শক্তিশালী করতে চাই। আওয়ামী লীগ ও শেখ হাসিনা সরকারের সমস্ত উন্নয়ন সকল সকল ঘরে ঘরে পৌঁছে দিয়ে সামনে জাতীয় নির্বাচনের জন্য আওয়ামী লীগের পক্ষে সকল জনমত গড়ে তুলতে চাই।

আমি ব্যক্তিগত ভাবে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিবাদন জানয় জাতীয় নির্বাচন সামনে রেখে এই কমিটি অনুমোদন দেওয়ায়।

সাধারণ ছাত্রদের সমস্ত যৌক্তিক দাবী ও আন্দোলনে কাধে কাধ মিলে জয়ী হতে সকলের নিকট দোয়া, চলার পথে সকলের মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category