• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম:
গাংনীতে বিজয় দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত কুষ্টিয়ার গ্রামে গ্রামে কুমড়ো বড়ি তৈরীর ধুম গাংনীতে জোরপূর্বক জ‌মি দখ‌লের অপ‌চেষ্টার বিরু‌দ্ধে সংবাদ সম্মেলন গাংনীতে নাশকতা মামলায় বিএনপি নেতা জাহাঙ্গীর গ্রেফতার মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাড়ছে প্রতিবন্ধীর সংখ্যা একই পরিবারে ১৭ জন প্রতিবন্ধী মেহেরপুর জেলা পরিষদের রেস্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন গাংনীর সাহারবাটি গ্রামের সাবেক মেম্বার রুহুল কুদ্দুসের দাফন সম্পন্ন কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঝরলো দুটি প্রাণ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

ইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত, সম্পাদক জয়

বিবর্তন ডেস্ক / ১৩৬ Time View
Update : সোমবার, ১ আগস্ট, ২০২২

 

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটির সভাপতি হয়েছেন ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়।

ফয়সাল সিদ্দিকী আরাফাত বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ও নাসিম আহমেদ জয় অর্থনীতি বিভাগের ছাত্র। আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

রবিবার (৩১জুলাই) রাত ১১টার সময় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ২৪ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটি ঘোষণার পর ক্যাম্পাসে আনন্দ উল্লাসে ফেটে পড়েছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
২৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি, তন্ময় সাহা টনি, মো. আল-মামুন, ফাহিমুর রহমান সেতু, মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মো: মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা ও এহসানুল হক ঈশান।
যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মোঃ মুজাহিদুল ইসলাম, মো: সরোয়ার জাহান শিশির, মাসুদ রানা লিংকন, হোসাইন মজুমদার। এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী, সোহাগ শেখ ও হামিদুর রহমান।

উল্লেখ্য যে,এর আগে ২০২১সালের ৮ ডিসেম্বর কমিটি বিলুপ্তি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি।এর পর ১৩ ডিসেম্বর নতুন কমিটির জন্য পদপ্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত সংগ্রহ করতে ক্যাম্পাসে আসেন কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান রূপক ও সদস্য রাকিব বিন আলমগীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category