• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় পাবজী গেমস চ্যাম্পিয়নশীপে অংশ নেওয়া ১২০ জন আটক : ২৪ জনের কারাদন্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি  / ১৬৩ Time View
Update : বুধবার, ২০ জুলাই, ২০২২

সরকারীভাবে নিষিদ্ধ পাবজী গেমস চ্যাম্পিয়নশীপ আয়োজক ১২ ও ১০৮ জন খেলোয়াড়কে আটক করে পুলিশ।

বুধবার (২০ জুলাই) দুপুরে বেশ কয়েকটিএলাকা থেকে পাবজী গেম চ্যাম্পিয়নশীপে অংশ গ্রহণ করতে আসেন বিভিন্ন বয়সের শিক্ষার্থীরা।

আটক ২৪ জনের বয়স ১৮ বছর পূর্ণ হওয়ায় তাদের ভ্রাম্যমান আদালত ২ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সাজা প্রাপ্তদের পুলিশ প্রহরায় চুয়াডাঙ্গা জেলা কারাগারে নেওয়া হয়।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় এলাকার তাস্নীম নূর কমিউনিটি সেন্টার থেকে ১২০ কিশোর ও যুবককে আটক করে পুলিশ।

নিষিদ্ধ পাবজী গেমসের প্রধান আয়োজক ছিলেন চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা পাড়ার মুহাই আলির ছেলে মেহরাব ও পোষ্টঅফিস পাড়ার সাহিন মাহমুদের ছেলে সাদমান।

চুয়াডাঙ্গা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুজ্জামান বলেন, কমিউনিটি সেন্টারে দেশের বিভিন্ন জেলা থেকে আসা কিশোর ও যুবকরা মিলিত হয়েছে নিষিদ্ধ কর্মকান্ডে লিপ্ত হওয়ার জন্য। এমন গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ সদর্তেউপজেলার দৌলতদিয়াড় এলাকার তাস্নিম নূর কমিউনিটি সেন্টারে অভিযান পরিচালনা করে।

পুলিশ সেখানে উপস্থিত হয়ে দেখতে পায় সরকার কর্তৃক নিষিদ্ধ পাবজী গেমস চ্যাম্পিয়নশীপে অংশগ্রহণ করছে ১০৮ জন। আর আয়োজক ছিলে ১২ জন। তাদের কাছ থেকে মোবাইল ফোন, ইলেকট্রিক ডিভাইস, নগদ টাকা, খেলার পুরস্কার, রাইটারসহ বিভিন্ন উপকরণ উদ্ধার করে।

দুপুরে আটককৃতদের মধ্যে যাদের বয়স ১৮ বছরের বেশি তাদের ২৪ জনকে সদর উপজেলা নির্বাহী অফিসার শামিম ভূইয়ার ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক প্রত্যোককে ২ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। বিকালে তাদের পুলিশ প্রহরায় চুয়াডাঙ্গা জেলা কারাগারে নেওয়া হয়।

বাকি ৯৬ জনের মধ্যে যাদের বয়স ১৮ বছরের নিচে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেওয়া হবে। আর বয়স ১৮ বছর হলে ভ্রাম্যমান আদালতে সাজা দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category