• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
গাংনীতে জমি রক্ষায় সংবাদ সম্মেলন গাংনীতে নাশকতা মামলায় বিএনপি নেতা জাহাঙ্গীর গ্রেফতার মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাড়ছে প্রতিবন্ধীর সংখ্যা একই পরিবারে ১৭ জন প্রতিবন্ধী মেহেরপুর জেলা পরিষদের রেস্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন গাংনীর সাহারবাটি গ্রামের সাবেক মেম্বার রুহুল কুদ্দুসের দাফন সম্পন্ন কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঝরলো দুটি প্রাণ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গাংনী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত গাংনী উপজেলা নির্মান শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

তৃতীয় ধাপে মুজিবনগর জমিসহ নতুন ঘর পাচ্ছে ৬টি পরিবার

মুজিবনগর প্রতিনিধি / ১৪৩ Time View
Update : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

মুজিবনগর উপজেলা প্রশাসনের তৎপরতায় মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে তৃতীয় ধাপে আবারো ৬ টি ভূমিহীন পরিবার পাচ্ছে নতুন ঘর।

এ উপলক্ষে মঙ্গলবার (১৯জুলাই) সকাল ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে উপজেলা প্রশাসন।

সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মুজিবনগর উপজেলায় একজন মানুষ ও গৃহীন ও ভূমিহীন থাকবে না। নতুন ৬ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আগামী ২১ জুলাই বৃহস্পতিবার প্রত্যেককে দুই শতক জমির দলিল ও নতুন ঘরের চাবি হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন আপনারা জানেন ইতিমধ্যে আমরা মুজিবনগর উপজেলায় প্রথম ও দ্বিতীয় ধাপে চার ইউনিয়নে ২৭ টি পরিবারকে জমির দলিলসহ ঘর প্রদান করেছি। এবং এভাবেই মুজিবনগর উপজেলাকে শতভাগ ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা করবো সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি কর্মকর্তা আনিসুজ্জামান খান, মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক প্রিন্স, সাধারণ সম্পাদক শেখ সফি, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রব, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category