• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ার গ্রামে গ্রামে কুমড়ো বড়ি তৈরীর ধুম গাংনীতে জোরপূর্বক জ‌মি দখ‌লের অপ‌চেষ্টার বিরু‌দ্ধে সংবাদ সম্মেলন গাংনীতে নাশকতা মামলায় বিএনপি নেতা জাহাঙ্গীর গ্রেফতার মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় বাড়ছে প্রতিবন্ধীর সংখ্যা একই পরিবারে ১৭ জন প্রতিবন্ধী মেহেরপুর জেলা পরিষদের রেস্ট হাউজের ভিত্তি প্রস্তর স্থাপন গাংনীর সাহারবাটি গ্রামের সাবেক মেম্বার রুহুল কুদ্দুসের দাফন সম্পন্ন কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ঝরলো দুটি প্রাণ প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গাংনী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠিত

যদি কেউ তলোয়ার নিয়ে দাঁড়ায় আপনাকে রাইফেল নিয়ে দাঁড়াতে হবে: সিইসি

বিবর্তন ডেস্ক / ১৩৯ Time View
Update : রবিবার, ১৭ জুলাই, ২০২২

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল রাজনৈতিক দলগুলোকে ভোটের মাঠে থাকার আহ্বান জানিয়েছেন ।
তিনি বলেন,রাজনৈতিক সব দল সহযোগিতা না করলে আমরা ব্যর্থ হয়ে যাব।

আপনাদের সকল দলের সমন্বিত প্রয়াস থাকবে,যদি কেউ তলোয়ার নিয়ে দাঁড়ায়, আপনাকেও রাইফেল বা আরেকটি তলোয়ার নিয়ে দাঁড়াতে হবে।

আপনি যদি দৌড় দেন, তাহলে আমি কী করব? কাজেই আমরা সাহায্য করব। পুলিশের ওপর, সরকারে ওপর আমাদের কমান্ড থাকবে।

আজ রবিবার জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) সঙ্গে সংলাপে সিইসি এসব কথা বলেন। এ দলের সঙ্গে সংলাপের মধ্য দিয়ে রাজনৈতিক দলগুলোর সঙ্গে ইসির সংলাপ শুরু হলো।

সিইসি বলেন,আমরা সহিংসতা বন্ধ করতে পারব না। আপনাদেরকেও (রাজনৈতিক দলগুলোর) দায়িত্ব নিতে হবে। কারণ, খেলোয়াড় কিন্তু আপনারা। আপনারা মাঠে খেলবেন, আমরা রেফারি। আমাদের অনেক ক্ষমতা আছে। ক্ষমতা কিন্তু কম না, ক্ষমতা প্রয়োগ করব।

আমি আপনাদের স্পষ্ট করে জানাতে চাইছি,১৪ সালের নির্বাচন আমাদের ওপর চাপাবেন না,১৮ সালের নির্বাচনের দায় আমাদের ওপর চাপাবেন না। আমাদের সময়ের নির্বাচনের দায় আমরা বহন করব।

নির্বাচনটাকে অংশগ্রহণমূলক করতে আমরা সর্বাত্মকভাবে চেষ্টা করব এবং নিরপেক্ষ করতে। সব দল সহযোগিতা না করলে আমরা সেখানে ব্যর্থ হয়ে যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category