• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

আলিয়ার পর মা হওয়ার গুঞ্জন ক্যাটরিনার

বিবর্তন ডেস্ক / ১৮৫ Time View
Update : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

বিয়ের আড়াই মাসের মাথায় অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর দিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন আলিয়া ভাট। এবার বলিউডের আরেক কুইন ক্যাটরিনা কাইফের মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

বি-টাউনে এই গুঞ্জন ঢালপালা মেলার কারণ হচ্ছে—ক্যাটরিনার অন্তরালে চলে যাওয়া। অনেক দিন ধরেই জনসম্মুখে আসছেন না ক্যাট। বন্ধু করণ জোহরের জন্মদিনের পার্টিতেও তিনি আসেননি।

ভিকির সিনেমা ‘ভূত পুলিশ’ নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এক সপ্তাহ আগে। হঠাৎ কোথায় চলে গেলেন?

অথচ ইনস্টাগ্রামে নিজেকে সক্রিয় রাখেন ক্যাটরিনা। আর তাই তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ধারণা করছেন নায়িকা মা হচ্ছেন।
ইনস্টাগ্রামে দিন কয়েক ধরেই চর্চা হচ্ছে যে, ‘ক্যাটরিনা কি মা হতে চলেছেন?’, ‘মনে হচ্ছে আরও একটা সুখবর আসবে’-র মতো নানা গুঞ্জন।

কেউ কেউ আবার আগ বাড়িয়ে বলছেন, নিজের জন্মদিন ১৬ জুলাইয়ে প্রেগন্যান্সির খবর দেবেন ক্যাটরিনা।

ফারহান আখতারের রোড ট্রিপ ড্রামা ‘জি লে জারা’-তে কাজ করবেন অভিনেত্রী। সঙ্গে থাকবেন আলিয়া ভাট আর প্রিয়াংকা চোপড়া। যাদের মধ্যে একজন মা হয়েছেন বছরের শুরুতে। আরেকজনের সন্তান আসতে পারে নভেম্বরে। এখন ক্যাটরিনার পালা।

উল্লেখ্য, আলিয়া-রণবীরের আগেই বিয়ে সারেন ভিকি ও ক্যাটরিনা। ২০২১ সালের ৯ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন দুজনে। একসময় রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ক্যাটরিনা। সেই সময় আবার আলিয়ারও ভালো বন্ধু ছিলেন তিনি। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের সমীকরণ পাল্টে যায়। এখন ভিকির সঙ্গে সুখে সংসার করছেন ক্যাটরিনা। আর আলিয়ার সন্তানের বাবা হচ্ছেন রণবীর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category