• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

বিবর্তন প্রতিবেদক
Update : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
চুয়াডাঙ্গায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত
চুয়াডাঙ্গায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল ১১টায় জেলার আলোকদিয়ায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের উপমহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী ।

সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশের প্রতিটি অঙ্গনে আনসার সদস্যরা ভূমিকা রেখে চলেছে । বর্তমান সরকার নানা পদক্ষেপে এই বাহিনীকে সুসজ্জিত করেছে। শুধু পোশাক পরিবর্তনই নয় অন্যান্য বাহিনীর মতোই এই বাহিনীকে আজ মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে এসেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর মতোই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে ।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিঙ্গেদহ আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের পরিচালক কামরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি শিরিন নাইম পুনম, জেলা কমান্ড্যান্ট সঞ্জয় চৌধুরীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ৩ শত জন আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বাইসাইকেল, ছাতা ও প্লেটসহ বিভিন্ন প্রকারের পুরষ্কার সামগ্রী উপহার দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category